• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

নিজ হাতে পোস্টার লাগিয়ে ক্যাম্পেইন শুরু করলেন তাহসান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ মার্চ ২০১৯, ১৪:৪৭

শোবিজের তুমুল জনপ্রিয় নাম তাহসান খান। এই গায়ক প্রথমবারের মতো নায়ক হয়ে বড় পর্দায় হাজির হচ্ছেন। আসছে ৮ মার্চ তাহসান অভিনীত ‘যদি একদিন’ ছবিটি মুক্তি পাবে। তার বিপরীতে আছেন কলকাতার মিষ্টি নায়িকা শ্রাবন্তী।

ছবির মুক্তি উপলক্ষে ব্যাপক প্রচারণা চালাচ্ছেন তাহসান। এবার নিজে হাতে পোস্টার লাগিয়ে ক্যাম্পেইন শুরু করলেন এই গায়ক ও নায়ক। ৩ মার্চের প্রথম প্রহরে রাত ১২ টার দিকে নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে লাইভে আসেন তাহসান।

এ সময় তিনি বলেন, আমার অভিনীত ‘যদি একদিন’ ছবিটি ৮ মার্চ মুক্তি পাচ্ছে। এই ঘোষণা আগেই দেয়া হয়। এখন আমি রয়েছি মগবাজারে। আজ থেকে প্রায় ১৬ বছর আগে আমার গানের প্রথম অ্যালবাম প্রকাশের আগে এই মগবাজারেই নিজে হাতে পোস্টার লাগিয়েছিলাম। সে অনুভূতি ভাষায় প্রকাশের মতো নয়। আমার অভিনীত প্রথম ছবির পোস্টারটিও প্রথমে আমি নিজে হাতেই লাগাতে চাই।

দর্শকদের পোস্টারটি দেখিয়ে তাহসান বলেন, এই হলো সেই পোস্টার। এখানে আমি মন খারাপ করে দাঁড়িয়ে রয়েছি। অন্যদিকে তাসকিন ও শ্রাবন্তী রোমান্স করছেন। আপনারা হলে এসে সিনেমাটি দেখবেন। প্রথমদিন থেকেই আমি ঢাকার মধ্যে মুক্তিপ্রাপ্ত সিনেমা হলগুলোতে যাবো। সেখানে সবার সঙ্গে দেখা হবে।

এ সময় ছবির অভিনেতা তাসকিন রহমান ও পরিচালক মুহাম্মাদ মোস্তফা কামাল রাজসহ টিমের অনেকেই উপস্থিত ছিলেন।

৮ মার্চ নারী দিবসে মুক্তি প্রতীক্ষিত ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। ছবিতে তাহসান, শ্রাবন্তী ও তাসকিন ছাড়া আরও অভিনয় করেছেন সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরীন শিখা রাইসা।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু
স্বাস্থ্য অধিদপ্তরের ৪ নির্দেশনা
উপজেলা নির্বাচনে অংশ নিতে পদত্যাগ করতে হবে না ইউপি চেয়ারম্যানদের 
২৪ ঘণ্টা রোগী দেখবেন না চট্টগ্রামের চিকিৎসকরা 
X
Fresh