• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

অবশেষে শুটিং শুরু করলেন মালেক আফসারী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ মার্চ ২০১৯, ১৩:৩৯
ছবির মহরতে ডানদিকে মালেক আফসারী

মালেক আফসারীকে মাস্টার মেকার চলচ্চিত্র নির্মাতা বলা হয়। ‘এই ঘর এই সংসার’ খ্যাত নির্মাতাকে গেল কয়েক বছরে নির্মাণে সেভাবে খুঁজে পাওয়া যায়নি। পরিচালকের সবশেষ নির্মিত চলচ্চিত্র ‘অন্তর জ্বালা’।

আর ছবিটির শুটিং শুরুর আগে থেকেই ফেসবুকে বিতর্কিত স্ট্যাটাস দিয়ে আলোচনায় থেকেছেন তিনি। ছবিটি মুক্তি পর শোনা যায় ‘অন্তর জ্বালা’র নায়ক ও প্রযোজক জায়েদ খান পরিচালককে দিয়ে আরও একটি ছবি নির্মাণ করবেন। কিন্তু শেষ পর্যন্ত ছবিটি আর আলোর মুখ দেখেনি।

‘অন্তর জ্বালা’র নায়িকা পরীমণিও পরিচালককে আশার আলো দেখিয়েছিলেন প্রযোজক হিসেবে আফসারীকে দিয়ে ছবি নির্মাণের। কিন্তু আদৌ সেই ছবি হবে কিনা বা কবে হবে তার সঠিক কোনও তথ্য জানা যায়নি।

এত কিছুর পরেও দমে যাননি মালেক আফসারী। ‘অন্তর জ্বালা’ মুক্তির সময়ও যিনি শাকিব খানকে নিয়ে ফেসবুকে নানা বিতর্কিত স্ট্যাটাস দিয়েছেন। তিনিই হঠাৎ বদলে গিয়ে শাকিব খান বন্দনায় মাতলেন। তার এই শাকিব বন্দনার কারণ হিসেবে জানালেন, অন্তর জ্বালা মুক্তির সময় জায়েদ খানকে আলোচনায় রাখতেই নাকি শাকিববিরোধী স্ট্যাটাস দিয়েছিলেন।

এদিকে নতুন ছবিতে শাকিব খান তার সঙ্গে কাজ করতে রাজি হয়েছেন বলেও জানান। শেষ পর্যন্ত জানা গেল ছবির নাম ‘পাসওয়ার্ড’। গতকাল রাজধানীর একটি শুটিং বাড়িতে মহরতের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হয়েছে। প্রথমদিনের শুটিং-এ শাকিব খান অংশ না নিলেও উপস্থিত ছিলেন ইমন, বুবলী, অমিত হাসানসহ ছবির অন্যান্য শিল্পীরা।

মহরতে আরও উপস্থিত ছিলেন প্রযোজক মো. ইকবাল ও সাংবাদিক শাবান মাহমুদ।

আরও পড়ুন:

এম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিপুণকে নিয়ে ক্ষোভ ঝাড়লেন মালেক আফসারী
X
Fresh