• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

প্রথমদিনে কত আয় করল নিরবের ‘বাংলাশিয়া 2.0’?

এ এইচ মুরাদ, আরটিভি অনলাইন

  ০১ মার্চ ২০১৯, ১৮:৫০

মুক্তির প্রথমদিনেই সাড়া জাগিয়েছে বাংলাদেশের নিরব অভিনীত আন্তর্জাতিক চলচ্চিত্র ‘বাংলাশিয়া 2.0’। দীর্ঘ ৫ বছর নিষিদ্ধ থাকার পর মালয়েশিয়ার সেন্সর বোর্ড ছবিটির ৩১টি দৃশ্য কর্তনের সাপেক্ষে সেন্সর সনদ দেয়। ২৮ ফেব্রুয়ারি মালয়েশিয়ার ১১১টি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পায়। প্রথমদিনেই বাংলাদেশি টাকায় প্রায় ৪৫ লাখ টাকা আয় করেছে ছবিটি। পাশাপাশি সিনেমা হল সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১৬টি। খবর মালয়েশিয়ামেইল ডটকম-এর।

‘বাংলাশিয়া’ ছবিটির মুক্তির সময় নাম পরিবর্তন করে ‘বাংলাশিয়া 2.0’ দেয়া হয়েছে। ছবিতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন সিঙ্গাপুরের মুসলিম অভিনেত্রী আতিকা সোহাইমি। পরিচালনা করেছেন মালয়েশিয়ার নির্মাতা নেময়ুই।

মালয়েশিয়ামেইল ডটকম জানায়, এর মাধ্যমে মুক্তির প্রথমদিনে নেময়ুই তারই আরেকটি ছবির রেকর্ড ভেঙেছেন। পরিচালকের ‘হান্টু গ্যাংস্টার’ চলচ্চিত্রটি মুক্তির প্রথমদিনে আয় করেছিল ৩৮ লাখ ২৭ হাজার টাকা।

এদিকে এই মুহূর্তে ছবির প্রচারণায় মালয়েশিয়ায় অবস্থান করেছেন নিরব। বিষয়টি নিয়ে নায়কের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি আরটিভি অনলাইনকে বলেন, আমি যতটুকু জেনেছি ছবিটি কর্মদিবসে মুক্তি পেয়েছে। ছুটির দিনে টিকিটের সেল আরও বাড়বে বলে সংশ্লিষ্টরা জানান। তাদের ভাষ্য মতে, আজ থেকে টিকিটের সেল আরও বাড়বে। সেইসঙ্গে সিনেমা হলের সংখ্যাও বাড়তে পারে। শনি ও রোববার সবচেয়ে বেশি সেল থাকবে।

বিদেশের মাটিতে নিজের সিনেমা দেখার অভিজ্ঞতার প্রসঙ্গে জানতে চাইলে নিরব বলেন, গতকাল রাত ১২টা ৪৫ মিনিটের দিকে আমরা একটি সিনেমা হলে যাই। সেখানে আমরা প্রচুর দর্শকের সমাগম দেখছি। আমার জন্য এটা সারপ্রাইজিং ছিল। কারণ হঠাৎ আলো জ্বালিয়ে আমার নাম যখন ঘোষণা হয় দর্শকরা চিৎকার করছিলেন। একজন অভিনেতা হিসেবে এটা আমার জন্য অনেক বড় পাওয়া।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভোটগ্রহণ শেষ, অল্প কিছুক্ষণের মধ্যেই গণনা শুরু
শ্রীপুরে শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ 
রাজশাহীতে ৪১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা 
ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩
X
Fresh