• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

অস্কার পার্টিতে নিক-প্রিয়াঙ্কার আকর্ষণীয় দৃশ্য

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫৯
ছবি সংগৃহীত

অনুষ্ঠানে প্রবেশ করেই স্বামীর মাথার চুলে আলতো করে হাত বুলিয়ে চুল পরিপাটি করে দিলেন স্ত্রী। এরপর স্বামীর কাছে খুশিভরা হাসি নিয়ে কিছু একটা ব্যক্ত করলেন। স্বামী খুশি হয়ে প্রিয়তমা স্ত্রীকে আলিঙ্গন করলেন। পুরো দৃশ্যটি শত শত মানুষ উপভোগ করলেন। খুশিতে ভরে উঠলো সবার মন।

অস্কারের ৯১তম আসরে উপস্থিত অনেকেই অপেক্ষায় ছিলেন জনপ্রিয় এক তারকা দম্পতির জন্য। কখন আসবেন তারা আর সৃষ্টি করবেন ভালোবাসায় ভরা একটি মুহূর্ত। অনুষ্ঠানের প্রায় শেষ মুহূর্তে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আগমন হলো তারকাদ্বয়ের। সৃষ্টি করলেন এমনই একটি ভালোলাগার নান্দনিক মুহূর্ত। প্রিয়তমা স্ত্রীকে যিনি জড়িয়ে নিলেন তিনি আর কেউ নন, বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কার প্রিয়তম স্বামী নিক জোনাস। সম্প্রতি অস্কারের ৯১তম আসরে ভাইরাল হওয়া ভিডিওতে এমনই দৃশ্য দেখা যায়।

বিয়ের পর নিক-প্রিয়াঙ্কার অস্কারে প্রথম অংশ নেওয়া। এর আগে ২০১৭ সালে অস্কার-পরবর্তী পার্টিতে যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কা-নিক। সেবারই প্রথম তাদের মুখোমুখি সাক্ষাৎ হয়েছিল। এবারের পার্টিতে প্রিয়াঙ্কা পরেছেন কালো গাউনের সঙ্গে স্কার্ট। আর নিক পরেছেন নীল রঙের টাক্সেডো ও কালো টাই।

গেল ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পায় প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’। ইতোমধ্যে সিনেমাটি বেশ প্রশংসা পেয়েছে। জানা গেছে, ঘোরাঘুরি শেষে খুব শিগগিরই তার পরবর্তী সিনেমা ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিং-এ ফিরবেন তিনি।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা চোপড়া
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
মুম্বাই বিমানবন্দরে প্রবেশের সময় আটকে দেওয়া হলো নিককে (ভিডিও)
X
Fresh