• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নায়িকা শিমলার সঙ্গে কীভাবে সম্পর্কে জড়িয়েছিলেন পলাশ

এ এইচ মুরাদ, আরটিভি অনলাইন

  ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ২২:১২

ছোটবেলা থেকেই মা-বাবার অবাধ্য ছিলেন বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী মাহি বি জাহান পলাশ। জীবনকে এক ফ্যান্টাসিতে পরিণত করা বছর চব্বিশের এই যুবক জড়িয়ে পড়েছিলেন অসম এক প্রেমেও। তার মৃত্যুর পর থেকে গুঞ্জন উঠে ঢাকাই সিনেমার গ্লামারাস নায়িকা শিমলার প্রেমে পড়েছিলেন তিনি। সেই প্রেম একসময় বিয়ে পর্যন্তও গড়ায়। কিন্তু পলাশের মানসিক বৈকল্যতার অভিযোগ এনে সেই প্রেম ও বিয়ে ভেঙে দেন নায়িকা। আর সেই ব্যর্থতার আঘাত থেকেই বিমান ছিনতাইয়ের চেষ্টার মতো ঘটনাও ঘটান পলাশ।

শিমলা আর পলাশের প্রেম-বিয়ে নিয়ে যখন মিডিয়াপাড়ায় তুমুল গুঞ্জন, তখন আরটিভি অনুসন্ধানে বেড়িয়ে আসে কিছু চাঞ্চল্যকর তথ্য।

নির্মাতা রাশিদ পলাশের ‘নাইওর’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী শিমলা। এদিকে একই পরিচালকের ‘কবর’ নামে একটি শর্টফিল্মের প্রযোজক ছিলেন এই পলাশ। ‘কবর’র শুটিং শেষে পরিচালক রাজধানীর একটি রেস্টুরেন্টে এক পার্টির আয়োজন করেন। সেখানেই শিমলার সঙ্গে পরিচয় ঘটে পলাশের। প্রথম পরিচয়েই বছর দশেকের বড় নায়িকা শিমলার প্রেমে পড়েন তিনি।

একপর্যায়ে তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এমনকি বিয়ে করার সিদ্ধান্তও নেন। পলাশ পরিচালক রাশিদকে জানান, তিনি শিমলাকে বিয়ে করতে চান। তখন পরিচালক পলাশকে বুঝিয়েছিলেন শিমলার সঙ্গে তার বয়সের ব্যবধান রয়েছে। এই বিয়ে না করাটাই ভালো হবে। একটা সময় পরিচালক জানতে পারেন পলাশ-শিমলা বিয়ে করছেন। তখন গণমাধ্যমে বিয়ের খবর প্রকাশ্যে এলেও এ নিয়ে মুখ খোলেননি শিমলা।

এদিকে একটি গণমাধ্যমের কাছে শিমলা সোমবার শিকার করেছেন মাহি বি জাহান পলাশের সঙ্গে তার বিয়ে হয়েছিল।

শিমলা জানান, ২০১৭ সালের ১২ সেপ্টেম্বর তাদের প্রথম দেখা হয়। এরপর তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালের তিন মার্চ বিয়ে করেন। একই বছরের ছয় নভেম্বর তাদের বিচ্ছেদ হয়। পলাশের মানসিক সমস্যাই বিচ্ছেদের মূল কারণ বলে জানান শিমলা।

এদিকে মাহি বি জাহান পলাশের পেশা সম্পর্কে জানতে চাইলে পরিচালক রাশিদ পলাশ বলেন, ‘কবর’ শুটিং এর শেষদিকে বুঝতে পারি মাহি একটা ফ্রড (প্রতারক)। সে বিদেশে লোক পাঠানোর কথা বলে অনেকের কাছ থেকেই টাকা নিতো। এছাড়া তার বাবা বিদেশে বড় ব্যবসায়ী এবং মাও একজন বড় ব্যবসায়ী বলে পরিচয় দিত।

তবে পরিচালক রাশিদ পলাশ দাবি করেন, সম্পর্ক গড়ে ওঠার পর থেকে পলাশ-শিমলা দুজনের কারও সঙ্গেই তার যোগাযোগ ছিল না।

প্রসঙ্গত, গতকাল রোববার সন্ধ্যায় চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাইগামী একটি ফ্লাইট ছিনতাই চেষ্টার পর কমান্ডো অপারেশনে প্রাণ হারান মাহি বি জাহান পলাশ। তিনি বিমানের ক্রুদের অস্ত্রের মুখে জিম্মি করে বারবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সাবেক স্ত্রী শিমলা সঙ্গে কথা বলতে চেয়েছিলেন।

এম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রীকে টয়লেট ক্লিনার খাওয়ানোর অভিযোগ তুললেন ইমরান
বিয়ে না করেও ৩ সন্তানের মা মিমি চক্রবর্তী
উপজেলা নির্বাচন ঘিরে দূরত্ব বাড়ছে বিএনপির কেন্দ্র ও তৃণমূলে 
চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, হিট স্ট্রোকে একজনের মৃত্যু
X
Fresh