• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের অনুষ্ঠানে কেঁদেছেন আলিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫০

কারও প্রিয় বন্ধুকে তার স্বপ্নের পুরুষকে বিয়ে করতে দেখার মতো ভালো অনুভূতি আর হয় না। বিয়েটা দারুণ হলো..আমার মিষ্টি বন্ধুটা যে এখন বিবাহিত, তা বিশ্বাস করতে পারছি না। প্রিয় বন্ধুর বিয়ের অনুষ্ঠান শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করে এমনই আবেগঘন কথা লিখেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

সম্প্রতি আলিয়া তার ঘনিষ্ঠ বান্ধবী দেবিকা আডবাণীর বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। আনন্দ, আড্ডা ছাড়াও দেবিকার সঙ্গীতের অনুষ্ঠানে অন্যান্য বন্ধুদের সঙ্গে জমিয়ে নাচলেন তিনি।

তবে বন্ধুর বিয়ের বিদায় অনুষ্ঠানে এক পর্যায়ে আবেগ সামলে রাখতে পারেননি আলিয়া। তার চোখের পানি টলমল করছিল। হয়তো প্রিয় বন্ধুকে বিদায় দিতে গিয়ে মনে পড়েছে স্মৃতিকথা।

অনুষ্ঠানের এক পর্যায়ে আবেগঘন কিছু কথা বলেন আলিয়া। মঞ্চে উঠে বান্ধবী দেবিকার সঙ্গে কাটানো ছেলেবেলার বিভিন্ন মুহূর্তও শেয়ার করেন তিনি। ছেলেবেলায় দেবিকার সঙ্গে কীভাবে ‘অভিনেত্রী’ হওয়ার খেলা খেলতেন তাও সবার সামনে উপস্থাপন করেন।

ঘনিষ্ঠ বন্ধুর বিয়েতে মজাও করেছেন আলিয়া। পুরো অনুষ্ঠান জুড়ে ছিল আলাদা আমেজ। প্রিয় বন্ধুর বিয়ের অনুষ্ঠানে আলিয়ার সে নাচসহ বিভিন্ন মজার দৃশ্য ভাইরাল হয়েছে।

উল্লেখ্য, আলিয়ার ‘গলি বয়’ সিনেমা ১০০ কোটির ব্যবসা ছুঁয়েছে। আলিয়াকে ‘কলঙ্গ’ সিনেমায় বরুণের বিপরীতে এবং ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে দেখা যাবে। চলতি বছরের শেষের দিকে তার দুটি সিনেমার মুক্তি পাওয়ার কথা।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিবাহবার্ষিকীতে বরকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন আলিয়া
প্রথমবারের মতো সালমানের বাড়িতে রণবীর-আলিয়া
টাকা না পাওয়ায় রণবীরের পাশ থেকে সরে দাঁড়ালেন আলিয়া
লেদারের ব্যাগ হাতে ছবি তুলে তোপের মুখে আলিয়া
X
Fresh