• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আরটিভি মিউজিকের ব্যানারে আসছে ‘বাংলা আমার মা’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০২

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে কেন্দ্র করে আরটিভি মিউজিকের ব্যানারে নির্মিত হলো গান-ভিডিও ‘বাংলা আমার মা’। গানটিতে কণ্ঠ দিয়েছেন সীমা খান (বাংলাদেশ) ও শুভমিতা (ভারত)। নতুন এই গানের কথা, সুর ও সঙ্গীত আয়োজন করেছেন আহমেদ রাজীব।

বাংলা ভাষার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার এই গান-ভিডিওতে ওপার বাংলা থেকে বাংলাদেশে একুশে ফেব্রুয়ারি পালন করতে আসা এক মেয়ের গল্প দেখানো হবে। যে তার বন্ধুর আহ্বানে বাংলাদেশে আসে।

‘বাংলা আমার মা’ গানের মডেল হয়েছেন তাসনিয়া ফারিন ও রেশাদ শুভ। আগামীকাল ২১ ফেব্রুয়ারি আরটিভি মিউজক-এর ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে গানটি। এছাড়া দর্শক আরটিভি টেলিভিশন চ্যানেলেও গানটি দেখতে পাবেন।

এ গানের মাধ্যমে প্রথমবারের মতো কোনও গান-ভিডিওর মডেল হলেন তাসনিয়া ফারিন। তিনি বলেন, একুশের ফেব্রুয়ারির জন্য নির্মিত এমন সুন্দর একটি গান-ভিডিওতে কাজ করতে পেরে নিজের কাছেও ভালো লাগছে। এমন একটি গানে আমাকে সুযোগ দেয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা।

রেশাদ শুভ বলেন, আমার গানে গান ও ভিডিও নির্মাণ দুটোই ভালো লেগেছে। কাজটি সবার হৃদয় ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস।

গানের দুই শিল্পী সীমা খান ও শুভমিতার মতে, দুই বাংলার সম্প্রীতির গান ‘বাংলা আমার মা’। একই ভাষায় আমরা কথা বলি। দুই বাংলার মানুষের আবেগ অনুভূতির একটি গান হতে যাচ্ছে এটি। বেশ ভালো একটি কাজ হয়েছে। দর্শক-শ্রোতারাও গানটি পছন্দ করবেন আশা করি।

‘বাংলা আমার মা’ গানটির শুটিং হয়েছে বেনাপোল, জিরো পয়েন্ট, গদখালি, ঢাকা বিশ্ববিদ্যালয় ও শহীদ মিনারে। ভিডিও পরিচালনা করেছেন নূর হোসেন হীরা।

এম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh