• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সমালোচনার শিকার সারা আলী খান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৪

হালের ক্রেজ সারা আলী খান। কোনও ছবি মুক্তির আগে থেকেই আলোচনায় ছিলেন সারা। সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতি কন্যাকে নিয়ে আগে থেকেই মিডিয়ার আগ্রহের মাত্রা বেশিই ছিল।

পারিবারিক কোনও পার্টিতে নাচলেও তাকে নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে। আবার গরিব দুঃখীর মাঝে খাবার বিলিয়েও সংবাদের শিরোনাম হয়েছেন।

অন্যদিকে বলিউডের নিজের প্রথম ছবি ‘কেদারনাথ’ এবং দ্বিতীয় ছবি ‘সিম্বা’র মাধ্যমে চমক দেখিয়েছেন তিনি। দুটি ছবিতেই সারার অভিনয় প্রশংসিত হয়।

হঠাৎ করেই সমালোচনার মুখে পড়েছেন সারা। মা-বাবার বিচ্ছেদের পর ছোটবেলা থেকেই মায়ের সঙ্গে থাকতেন সারা। মেয়ের নায়িকা হওয়ার পেছনে মায়ের ভূমিকা সবচেয়ে বেশি। কিন্তু এখন আর মায়ের সঙ্গে থাকছেন না সারা। নতুন বাড়িতে উঠেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন বাড়ির ছবিও পোস্ট করেছেন।

আর এই বিষয়টি নিয়েই সমালোচনার মুখে পড়েছেন সারা। মাকে ছেড়ে নতুন বাড়িতে উঠা অনেকেই মেনে নিতে পারছেন না। কি এমন দরকার পড়লো যে মাকে ছেড়ে নতুন বাড়িতে যেতে হলো সারাকে এ নিয়েই চলছে সমালোচনা।

যদিও মা-বাবা দুজনেই সারার ইন্ডাস্ট্রিতে কাজকে স্বাগত জানিয়েছেন। তাহলে কেন এই এমন সিদ্ধান্ত নিলেন সারা সেই প্রশ্ন অনেকেরই।

এর/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রবাসীর স্ত্রীকে টার্গেট করে প্রতারণা, হাতিয়ে নেন লাখ লাখ টাকা
ডিএসসিসির ময়লার গাড়িচাপায় কিশোর নিহত
২৬ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৬ এপ্রিল)
X
Fresh