• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ভালোবাসা দিবসে বলিউড তারকারা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:২৫

ভালোবাসা দিবস আর বলিউড দুটোই খুব ঘনিষ্ঠ। বলিউডের প্রিয় তারকারা এই দিনটিকে ব্যতিক্রমভাবে উদযাপন করেন। আর প্রতিবছর সেই দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড হওয়া মাত্রই তা ভাইরাল হয়। আলোচনা ওঠে ভক্তমনে। এবারও কৌতূহল নিয়ে বসে আছেন অনেক ভক্ত, বিশেষ দিনে প্রিয় তারকা কী করবেন তা জানার জন্য। এরই মধ্যে ভক্তদের জন্য বিশেষ দিনের কর্মসূচী ঘোষণা দিয়েছেন কয়েকজন তারকা।

রণবীর সিং-দীপিকা পাড়ুকোন

বিয়ের পর প্রথমবার একসঙ্গে ভালোবাসা দিবস কাটাচ্ছেন রণবীর-দীপিকা জুটি। ২০১৬ সালের বিশেষ এই দিনে দীপিকাকে সারপ্রাইজ দিতে শুটিংয়ের ফাঁকেই কানাডা গিয়েছিলেন রণবীর। এবার দীপিকার জন্য কী সারপ্রাইজ রয়েছে তা দেখার জন্য অপেক্ষা করতে হবে। তবে সন্ধ্যায় স্ত্রীকে নিয়ে নিজের ছবি ‘গলি বয়’ দেখতে যাবেন। সেখানে হয়তো কিছু ঘটতে পারে।

রণবীর কাপুর-আলিয়া ভাট

রণবীর কাপুর তার প্রিয় বন্ধু আলিয়া ভাটকে আজ নিশ্চয় কোনও সারপ্রাইজ দেবেন। আলিয়া জানান, অয়ন মুখার্জির ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর সেটে থাকবেন তিনি। সেই সেটেই বাকিদের সঙ্গে সময় কাটাবেন। ধারণা করা হচ্ছে সেটে আলিয়াকে নিয়ে বিশেষ কিছু ঘটবে।

ভিকি কৌশল-হারলিন শেঠী

‘উরি’ সিনেমার নায়ক ভিকি কৌশল তার প্রিয়তমা হারলিন শেঠীকে নিয়ে ইতোমধ্যে কথা বলেছেন। তিনি বলেন, প্রতিটি দিনই প্রেমের। তাই যে কোনও একটা দিন কখনোই প্রেমের দিন হতে পারে না। জানা যায়, এই কাপল এবার বিশেষ ক্যান্ডল লাইট ডিনারে যাবেন।

প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস

প্রিয়াঙ্কার ভালোবাসা দিবস কাটবে নিকের সঙ্গে। হাতে দুদিন সময় নিয়ে লন্ডন যাচ্ছেন তিনি। তাই নিকের সঙ্গেই নিজের মতো করে সময় কাটাতে চান তিনি। তবে কি উপহার আদান প্রদান হবে তা এখনও জানা যায়নি।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
X
Fresh