• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আরটিভি স্টার অ্যাওয়ার্ড প্রদান ২৬ ফেব্রুয়ারি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:১৫
ফাইল ছবি

শিল্পীদের সারাবছরের কাজের মূল্যায়ন এবং তাদের অভিনয় দক্ষতার স্বীকৃতি দিতে আরটিভি আয়োজন করে স্টার অ্যাওয়ার্ড অনুষ্ঠানের। ৮ম বারের মত এবার অনুষ্ঠিত হতে যাচ্ছে আরটিভি স্টার অ্যাওয়ার্ড। দর্শক ও বিচারকদের বিচারের ভিত্তিতে নির্বাচিত শিল্পীরা পাবেন এই সম্মাননা।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী ২৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সন্ধ্যা ৬টায় শুরু হবে মূল অনুষ্ঠান। বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে নির্বাচিত তারকাদের হাতে তুলে দেয়া হবে ‘আরটিভি স্টার অ্যাওয়ার্ড-২০১৮।’

২০১১ সাল থেকে গুণী শিল্পীদের ‘আরটিভি স্টার অ্যাওয়ার্ড’ দেওয়া হচ্ছে। বিগত এক বছরের কাজের উপর মূল্যায়ন করে দেয়া হবে এই পুরস্কার। এই আসরে ৬টি বিভাগে বিভিন্ন ক্যাটাগরিতে শিল্পীদের সম্মাননা দেয়া হবে।

প্রথম: ভাষা ও মুক্তিযুদ্ধভিত্তিক নাটক। এই বিভাগে আছে শ্রেষ্ঠ অভিনেতা (কেন্দ্রীয় চরিত্র), শ্রেষ্ঠ অভিনেত্রী (কেন্দ্রীয় চরিত্র), শ্রেষ্ঠ রচয়িতা, শ্রেষ্ঠ পরিচালক-এর সম্মাননা।

দ্বিতীয়: এক ঘণ্টার নাটক ও টেলিফিল্ম। এই বিভাগে দেয়া হবে শ্রেষ্ঠ অভিনেতা (কেন্দ্রীয় চরিত্র), শ্রেষ্ঠ অভিনেত্রী (কেন্দ্রীয় চরিত্র), শ্রেষ্ঠ অভিনেতা (পার্শ্ব চরিত্র), শ্রেষ্ঠ অভিনেত্রী (পার্শ্ব চরিত্র), শ্রেষ্ঠ রচয়িতা, শ্রেষ্ঠ পরিচালক-এর সম্মাননা।

তৃতীয়: ধারাবাহিক নাটক। এই বিভাগে থাকবে শ্রেষ্ঠ অভিনেতা (কেন্দ্রীয় চরিত্র), শ্রেষ্ঠ অভিনেত্রী (কেন্দ্রীয় চরিত্র), শ্রেষ্ঠ অভিনেতা (পার্শ্ব চরিত্র), শ্রেষ্ঠ অভিনেত্রী (পার্শ্ব চরিত্র), শ্রেষ্ঠ রচয়িতা, শ্রেষ্ঠ পরিচালক-এর সম্মাননা।

চতুর্থ: সংগীত বিভাগ। এই বিভাগে আছে বেস্ট সিনিয়র সিঙ্গার (পুরুষ), বেস্ট সিনিয়র সিঙ্গার (নারী), পপুলার চয়েজ বেস্ট সিঙ্গার (পুরুষ), পপুলার চয়েজ বেস্ট সিঙ্গার (নারী) এর সম্মাননা।

পঞ্চম: বেস্ট ব্যান্ড। নির্বাচিত একটি ব্যান্ড পাবে এই সম্মাননা।

ষষ্ঠ: আজীবন সম্মাননা। গুণী একজন শিল্পীকে দেয়া হবে এই সম্মাননা।

বিগত বছরগুলোতে আরটিভি সুন্দর, সমৃদ্ধ ও জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান উপহার দিয়ে আসছে। এবারের আয়োজনে থাকছে আরও বৈচিত্র্য। থাকবে স্টার অ্যাওয়ার্ডের থিমসং-এর সঙ্গে শিল্পীদের ভিন্নধর্মী পরিবেশনা। দর্শকদের মন মাতাতে গান নিয়ে হাজির হবেন তরুণ ও দেশের প্রথিতযশা শিল্পীরা। চোখ ধাঁধানো বর্ণিল আয়োজনের মাধ্যমে শেষ হবে অনুষ্ঠান।

অ্যাওয়ার্ডের জন্য প্রিয় তারকাকে নির্বাচিত করতে দর্শকরা অনলাইনের মাধ্যমে ভোট দিতে পারবেন। এক্ষেত্রে নিচের ফেসবুক পেজ-এ গিয়ে প্রিয় তারকার কোড দেখে নিন। ম্যাসেজ অপশনে টাইপ করুন RSA স্পেস দিয়ে তারকার কোড নম্বর লিখুন এবং সেন্ড করুন 24141 নম্বরে। ভোট দেয়ার শেষ তারিখ ২৫ ফেব্রুয়ারি।

ফেসবুক পেজ- https://www.facebook.com/rtvstaraward

অথবা ভোট দিতে লগ ইন করুন: staraward.rtvonline.net

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৬ ফেব্রুয়ারি)
প্রথম ডেভেলপমেন্ট কমিউনিকেশন কনক্লেইভে রামেন্দু-সারা যাকের-ত্রপা
নিজের মাকে বিকিনিতে দেখে বড় হচ্ছে, অন্য মেয়েরা পরলে কুনজরে দেখবে না: পূজা
X
Fresh