• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

অপু-প্রিয়াংকার গানে হিমি-অবাক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪৯

গানটির পরিকল্পনা করেছিলাম প্রায় চার বছর আগে। এটি একটি ক্ল্যাসিক ঘরানার গান। তাই অনেক গবেষণা করে দীর্ঘ সময়ের মধ্যে একাধিকবার গানটির সুর-সঙ্গীতের পরিবর্তন করেছি। চেষ্টা করেছি, ক্লাসিক্যাল-বাণিজ্যিক ঘরানার মিশ্রণ ঘটিয়ে গানটি দাঁড় করানোর। শেষমেষ মাস ছয়েক আগে আমি ও প্রিয়াংকা বিশ্বাস কন্ঠ দিয়ে গানের রেকর্ডিং সম্পন্ন করেছি। নিজের নতুন গান এবং প্রথম মিউজিক ভিডিও ‘যাবেনা ছেড়ে’র প্রকাশনা উৎসবে এমনটাই জানালেন ক্লোজআপ ওয়ান তারকা অপু আমান।

‘ভালোবেসে যাবো এক শর্তে/ যাবে না ছেড়ে তুমি যাবে না দূরে’ এমন কথার গানটি লিখেছেন, সুর করেছেন এবং সঙ্গীতায়োজন করেছেন অপু নিজেই। তার সাথে সহশিল্পী হিসেবে আছেন প্রিয়াংকা বিশ্বাস। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। প্রকাশনা উৎসবে অডিও ট্র্যাকের পাশাপাশি মিউজিক ভিডিওটিও দারুণ প্রশসিংত হয়েছে উপস্থিতিমহলে। নিজস্ব ঢংয়ে গানটির ভিডিওটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মাহিন আওলাদ। ভিডিওতে মডেল হয়েছেন হিমি ও অবাক। রয়েছে অপু ও প্রিয়াংকার উপস্থিতিও।

প্রিয়াংকা বিশ্বাস বলেন, তিন-চারটি গান থেকে বাছাই করে আমি এই গানটি গাইতে সম্মত হই। অপু দা’র কণ্ঠে প্রথমে গানটির সুর শুনেই মুগ্ধ হয়েছিলাম। এরপর ধ্রুব মিউজিক স্টেশন এবং ধ্রুব গুহ দা’র সহযোগিতায় কাজটি প্রকাশ করতে পেরেছি। এককথায় খুব খুব ভালো লাগছে। আশা করছি, দর্শক-শ্রোতাদেরও ভালো লাগবে।

ভালোবাসা দিবসের বিশেষ আয়োজনের’ এর অংশ হিসেবে রোববার ইউটিউব চ্যানলে অবমুক্ত করে ‘যাবেনা ছেড়ে’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আগে ইকামত না দিলে কি নামাজ শুদ্ধ হবে?
পটিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
পাগলা মসজিদের দানবাক্সে এবার রেকর্ড ২৭ বস্তা টাকা
সুখবর দিলেন মেহজাবীন
X
Fresh