logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

প্রিয়া প্রকাশের নতুন ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:০৯ | আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৪৩

চোখ মেরে রাতারাতি বিখ্যাত হয়েছিলেন প্রিয়া প্রকাশ। দক্ষিণী সিনেমার এই অভিনেত্রীর চোখ মারার দৃশ্যকে মনে গেঁথে নিয়েছিলেন অনেকেই। এরপর গুগল সার্চের এক জরিপে প্রিয়া সানি লিওনকেও ছাড়িয়ে গিয়েছিলেন। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমের অন্যতম সেলিব্রেটি তিনি। সম্প্রতি তার আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে।

নতুন ভিডিওতে চোখ মেরে নয়, সহ অভিনেতা রোশন আব্দুল রউফকে চুম্বন করার একটি দৃশ্য ভাইরাল হয়েছে। ফেব্রুয়ারির ১৪ তারিখ মুক্তি পাবে ‘ওরু আদার লাভ’ সিনেমা। গেল বছর এই সিনেমার ৩০ সেকেন্ডের একটি ভিডিও জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গিয়েছিল ১৯ বছর বয়সী এই অভিনেত্রীকে।

এবার ‘ওরু আদার লাভ’- সিনেমার একটি চুম্বনরত দৃশ্য সামনে এসেছে। ভিডিওতে রোশন আর প্রিয়াকে স্কুলের পোশাক পরে একসঙ্গে চুম্বন করতে দেখা যাচ্ছে। ইতোমধ্যে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। চলছে আলোচনা সমালোচনা।

বর্তমানে বি.কম অনার্স পড়ছেন প্রিয়া। গেল বছর প্রিয়া অভিনীত ‘ওরু আদার লাভ’ এর ভিডিও ক্লিপ ভাইরাল হতেই অনেক কাজের অফার পেয়েছিলেন তিনি। সম্প্রতি বলিউডে পা রেখেছেন প্রিয়া। ‘শ্রীদেবী বাংলো’ ছবিতে মুখ্য চরিত্রে তাকে দেখা যাবে। দর্শকরা প্রিয়ার নতুন সিনেমা দেখার অপেক্ষায়।

 

bestelectronics

জিএ/সি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়