• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রুদ্ধশ্বাস ফাইনালে বিজয়ী আসিফ আকবর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৩১

প্রথমবারের মতো এফডিসিতে অনুষ্ঠিত হলো সেলিব্রিটি ব্যাডমিন্টন লীগ (সিবিএল)। রোববার রাত আটটায় (৩ ফেব্রুয়ারি) ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করেন বাংলা গানের যুবরাজখ্যাত আসিফ আকবর ও সঙ্গীত পরিচালক শওকত আলী ইমনের দল। দুজনই ফিল্ম ইন্ডাস্ট্রির মানুষদের খুব কাছের। এক কথায় একই ইন্ডাস্ট্রির মানুষ। তাইতো এদিন চলচ্চিত্র পরিচালক, শিল্পীসহ এ অঙ্গনের অনেকেই উপস্থিত হয়েছিলেন।

ফাইনালে আসিফ আকবর ও কণ্ঠশিল্পী আতিক বাবুর কাছে পরাজিত হন শওকত আলী ইমন ও কণ্ঠশিল্পী রাজীব। পর পর দুই ম্যাচে জয় পেয়ে চ্যাম্পিয়ন হলেও দুটি ম্যাচই উত্তেজনায় ভরপুর ছিল। আর খেলাটি শুধুই খেলা ছিল না। দু’দলই ভাতৃত্বের বন্ধন দেখিয়েছেন। এক সহকর্মীর প্রতি আরেক সহকর্মীর ভালোবাসাও উপস্থিত সবাইকে মুগ্ধ করেছে।

আসিফ আকবর তার স্বভাবসুলভ ভঙ্গীতে ব্যান্ডপার্টি নিয়ে মাঠে প্রবেশ করেন। এ সময় তার সঙ্গে নাচে অংশ নেন উপস্থিত অনেকেই। শওকত আলী ইমনকেও নাচতে দেখা যায়।

খেলায় বিজয়ী দলের জন্য উপহার হিসেবে ছিল দুটি টেলিভিশন ও রানার্স আপ দল পেয়েছে দুটি মোবাইল ফোন।

সেলিব্রিটি ব্যাডমিন্টন লীগে টুর্নামেন্ট অব প্লেয়ার হয়েছেন শওকত আলী ইমন। উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, উপ-মহাসচিব শাহীন সুমন, গীতিকবি শহীদুল্লাহ ফরায়েজী, সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ, নিরব, ডন, অধরা খান, আসিফ আকবরের স্ত্রী সালমা আসিফ মিতু, পরিচালক শাহীন কবির টুটুল, লীগের টাইটেল স্পন্সর আরএফএল প্লাস্টিকসের হেড অফ মার্কেটিং আরাফাতুর রহমানসহ আরও অনেকে।

প্রতিযোগিতায় জয়ের জন্য লড়েছে মোট ১২টি দল। নাটক, চলচ্চিত্র ও সঙ্গীত তারকারা খেলায় অংশ নেন। ‘সাম্পান’ ও ‘পানসি’ এই দুটি গ্রুপে ভাগ করা হয় দলগুলোকে।

এই প্রতিযোগিতার মধ্য দিয়ে আয়োজকরা বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন সদ্যপ্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল ও কিংবদন্তি গায়ক আইয়ুব বাচ্চু এবং চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেনকে।

এম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুরস্কারের ঘোষণা দিলেন আসিফ আকবর
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
X
Fresh