• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘বিভোর হয়ে’ লিজার নতুন গান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৬

জনপ্রিয় সঙ্গীতশিল্পী লিজা নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির হয়েছেন। তার এই গানের নাম ‘বিভোর হয়ে’। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে গানটির মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে।

গানটির কথা লিখেছেন জিয়াউদ্দিন আলম, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন নাহিদ নোমান অরূপ। ‘বিভোর হয়ে’ গানের ভিডিও আজ রোববার (৩ ফেব্রুয়ারি) জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

ভিডিওতে লিজার সঙ্গে মডেল হয়েছেন নিলয় চৌধুরী ও মুমু। সিনেমাটোগ্রাফিতে ছিলেন রবীন নাগ, সম্পাদনা ও পরিচালনায় খান মাহি। গানের শুটিং হয়েছে ঢাকার অদূরে মনোরম লোকেশনে।

লিজা বলেন, ‘বিভোর হয়ে’ গানটি ২ বছর আগে করেছি। এর আগে গানের লিরিক ভিডিও প্রকাশ হয়। তখন শ্রোতারা গানটি পছন্দ করেছেন। সেকারণেই গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।

তিনি আরও বলেন, আমি বছরে হাতে গোনা যে কয়েকটি গানের ভিডিও করেছি সেগুলো একেবারেই বাণিজ্যিক চিন্তা মাথায় রেখে করিনি। কারণ কেবল আমার পছন্দের কথা-সুরের গান গাইতে চেয়েছি। সেটা করেছি। শ্রোতারা গ্রহণও করেছেন। রাতারাতি হিট হয়ে যাওয়ার মতো গান নয় এগুলো। তবে দীর্ঘ সময় টিকে থাকার মতো। আমার বিশ্বাস এই গানটি অনেকদিন টিকে থাকবে।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভৈরবে বোরো ধানের বাম্পার ফলন, শঙ্কায় কৃষক
আরও তিনদিন ‘হিট অ্যালার্ট’
শপথ নিলেন আপিল বিভাগের ৩ বিচারপতি
বাংলাদেশ সিরিজের জন্য আইপিএল ছাড়ছেন রাজা!
X
Fresh