• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

গ্রিসে বিয়ে করবেন অক্ষয়ের 2.0-র নায়িকা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫০

সোনাম-আনন্দ, রণবীর-দীপিকা, প্রিয়াঙ্কা-নিকের পর বিয়ে করতে যাচ্ছেন এমি জ্যাকসন। ২০২০ সালের জানুয়ারিতে বন্ধু জর্জ পানাইয়োতুর সঙ্গে গ্রীসে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। গ্রিসের মাইকোনস দ্বীপে হবে বিয়ের মূল আয়োজন। খবর টাইমস অব ইন্ডিয়ার।

মূলত সমুদ্রের পাশের একটি দ্বীপে বিয়ে করার শখ করে এমন সিদ্ধান্ত নিয়েছেন এমি। প্রেমিকের সঙ্গে এই দ্বীপেই বেড়াতে গিয়েছিলেন তিনি। তখনই বিয়ের উপযুক্ত স্থান হিসেবে জায়গাটিকে বাছাই করেন। জানা যায় বিয়ের পর লন্ডনে থাকবেন তারা।

অক্ষয় কুমারের 2.0-র নায়িকা বছরের প্রথমদিনে জর্জ পানাইয়োতুর সঙ্গে বাগদান সেরে ফেলেছেন। তবে সেসময় বিয়ে কবে কোথায় হবে এ বিষয়ে কিছু জানাননি। ব্যবসায়ী বন্ধুর সঙ্গে চুম্বনরত ছবি পোস্ট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছিলেন, ‘দু:সাহসিক যাত্রা শুরু করলাম। তোমাকে ভালোবাসি। আমাকে সবচেয়ে সুখী করার জন্য ধন্যবাদ।’

বেশ কিছুদিন ধরেই জর্জের সঙ্গে ‘ডেট’ করছিলেন এমি। সব সময়ই ভালোবাসাকে লুকিয়ে রাখার আপ্রাণ চেষ্টা করেছেন বলিউডের এই অভিনেত্রী। এবার তাদের প্রেমের বিষয়টি বেশ খোলামেলাভাবে সামনে এসেছে। এমির সাবেক বয়ফ্রেন্ড প্রতীক বব্বরও সম্প্রতি বিয়ে করেছেন।

এমি ব্রিটিশ মডেল ও আলোচিত অভিনেত্রী। হিন্দি ও দক্ষিণ ভারতীয় সিনেমা ছাড়াও বিদেশের কয়েকটি ছবিতে তিনি অভিনয় করেছেন। অন্যদিকে জর্জ পানাইয়োতু ‘দ্য এবিলিটি গ্রুপ’ নামে একটি বহুজাতিক সংস্থার কর্ণধার। ডিসেম্বর থেকেই নতুন বাড়িতে থাকতে শুরু করেছেন এমি-জর্জ। সামাজিক যোগাযোগ মাধ্যমে দুজনের ছবি দেখে মনে হচ্ছে বিয়ে ও সংসার নিয়ে বেশ পরিকল্পনা করেছেন এ জুটি।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
X
Fresh