• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

দর্শক দশ-এ আট দেবেন বললেন পরিচালক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৩১

গেল বছর বিনা কর্তনে সেন্সর সনদ পেয়েছিল ‘আমার প্রেম আমার প্রিয়া’। ইদুল ফিতরে ছিল মুক্তির পরিকল্পনা। তবে একই সময়ে অনেকগুলো সিনেমা মুক্তি সে প্রচেষ্টা ব্যর্থ করে দেয়। ব্যবসার কথা বিবেচনা করে সিদ্ধান্ত পরিবর্তন করেন কর্তৃপক্ষ। পরবর্তীতে নভেম্বরে মুক্তির পরিকল্পনা করেও জাতীয় সংসদ নির্বাচনের জন্য তা সম্ভব হয়নি।

পরীমণি-কায়েস আরজু অভিনীত মুক্তি প্রতীক্ষিত ছবিটি নিয়ে আশাবাদী নির্মাতা শামীমুল ইসলাম শামীম। তিনি আরটিভি অনলাইনকে বলেন, ছবিতে ভরপুর বিনোদন আছে। আমি আশাবাদী প্রকৃত দর্শকরা ছবিটি দেখে হতাশ হবেন না। মান সম্পর্কে বলতে গেলে দর্শক দশ এ আট দেবেন। শতাধিক সিনেমা হলে মুক্তি পাচ্ছে ছবিটি।

ছবির ট্রেলার নিয়ে সমালোচনা হচ্ছে এ প্রসঙ্গে পরিচালক শামীমুল ইসলাম শামীম বলেন, দীর্ঘ ট্রেলার এজন্য হয়ত সমালোচিত হচ্ছে। তবে ট্রেলারটি মূলত সিনেমা হলের মালিকদের চাহিদা অনুযায়ী তৈরি করেছি। সামাজিক যোগাযোগ মাধ্যমের জন্য ট্রেলার বানানো উদ্দেশ্য না। আসলে তারকাদের লাখ লাখ ফলোয়ার যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে আছেন, তারা যদি সিনেমা হলে আসত সিনেমা হলগুলোতে কোটি কোটি দর্শক হত। সব সিনেমা ব্যবসা সফল হত।

মুক্তির তারিখ বারবার পরিবর্তনের বিষয়ে পরিচালক বলেন, আমরা একটা সুন্দর সময়ে ছবিটি মুক্তি দিতে চেয়েছি। একই সময়ে অনেকগুলো সিনেমা মুক্তি দিলে অন্য সিনেমা ক্ষতিগ্রস্ত হয়। এজন্য একটু দেরি করেই মুক্তি দিচ্ছি।

অন্যদিকে অভিনেত্রী পরীমণি ফেসবুক স্ট্যাটাসে জানান, ‘যারা ‘স্বপ্নজাল’ রিলিজের পর দীর্ঘ একটা সময় ধরে অপেক্ষায় ছিলেন আমার নতুন ছবির জন্যে, তাদের আর বেশি দিন অপেক্ষা করতে হবে না। আগামী শুক্রবার ৮ ফেব্রুয়ারি সারাদেশে মহা সমারোহে মুক্তি পাবে আমার প্রেম আমার প্রিয়া ছবিটি। এই ছবি আমার কাছে একদমই নতুন। আমার মনে হয় আপনাদের কাছেও তাই মনে হবে। সবাইকে দেখার আমন্ত্রণ রইল।’

কমেডি, রোমান্স ধাঁচের ছবিটি ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে নির্মিত হয়েছে। ছবিতে মোট ছয়টি গান রয়েছে। এর একটি গান হলো ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে, তার নাম ভালোবাসা, তার নাম প্রেম’। জাকির হোসেন রাজু পরিচালিত ‘জীবন সংসার’ ছবির গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। পরিচালকের লেখা, আবু তাহেরের সুর ও সঙ্গীতে গানটিতে কণ্ঠ দেন সাবিনা ইয়াসমিন এবং আগুন।

সালমান-শাবনূর জুটি অভিনীত এই গানটি আবারও নতুনভাবে দেখা ও শোনা যাবে ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে। নতুন এই গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও খেয়া। সঙ্গীত আয়োজন করেছেন আহম্মেদ হুমায়ূন।

ছবিটির কাহিনি লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। সংলাপ, চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। আরজু-পরী ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, ডন, রেবেকাসহ অনেকে।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরীমণির এক শৈশবের মুগ্ধতা শাবনূর
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা
বোট ক্লাবে পরীমণির কাণ্ড: যেমন ছিল সেই রাত
পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি
X
Fresh