• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জীবনের কথায় মাহতিম শাকিবের ‘যদি’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪৭

রবিউল ইসলাম জীবনের কথায় দেশের অনেক শিল্পীর গানই জনপ্রিয়তা পেয়েছে। সে ধারাবাহিকতায় এবার এই সময়ের আলোচিত শিল্পী মাহতিম শাকিবের জন্য গান লিখলেন জীবন।

‘যদি’ শিরোনামের গানটি রেকর্ডিং হয়েছে ১ ফেব্রুয়ারি সন্ধ্যায়। গানটির সুর করেছেন নাজির মাহমুদ। সঙ্গীতায়োজনে মুশফিক লিটু।

আসছে ভালোবাসা দিবসে ডিজিটাল সল্যুশানের ইউটিউব চ্যানেল ‘রসগোল্লা’য় ভিডিও আকারে গানটি প্রকাশ করা হবে। ভিডিওতে স্টুডিও পার্টে অংশ নিবেন মাহতিম শাকিব। সঙ্গে থাকবেন দুজন জনপ্রিয় মডেল। ভিডিওটি নির্মাণ করবেন সঞ্জয় সমাদ্দার।

গানটি প্রসঙ্গে রবিউল ইসলাম জীবন বলেন, ‘মাহতিম শাকিবের কণ্ঠটি এরই মধ্যে সবার কাছে পরিচিতি পেয়েছে। খুব মিষ্টি গলা তার। এই গানটি ভালোবাসার। কথা এবং সুরের মধ্যে ঢুকে গেয়েছে সে। আমার বিশ্বাস ভালোবাসা দিবসে সঙ্গীতপ্রেমীদের পছন্দের তালিকায় থাকবে গানটি। নাজির ভাই এবং মুশফিক ভাইকে ধন্যবাদ জানাই এত সুন্দরভাবে কাজটি করার জন্য।’

মাহতিম শাকিব বলেন, ‘জীবন ভাইয়ের কথায় এটা আমার প্রথম গান। আমার কণ্ঠ মাথায় রেখেই গানটি তৈরি করা হয়েছে। গাইতে গিয়ে খুব ভালো লেগেছে। সব মিলিয়ে দুর্দান্ত একটি কাজ হয়েছে। আশা করি সবার মনে ধরবে।’

এম/ডি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতের লোকসভা নির্বাচনে আজ ভোটগ্রহণ শুরু 
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
১৯ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
X
Fresh