• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিয়ে করছেন দীপিকার সাবেক প্রেমিক

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ ফেব্রুয়ারি ২০১৯, ১০:০২

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দীপিকা পাড়ুকোনের সাবেক প্রেমিক নিহার পাণ্ডে। দীপিকা বলিউডে অভিষেক হবার পূর্বে নিহারের সঙ্গে রচনা করেছিলেন প্রেমকাহিনী। প্রথম সারির তারকা বনে যাওয়ার পর দীপিকার সঙ্গে ব্রেকআপ হয় নিহারের। একসময় রণবীর কাপুরকে নিয়ে স্বপ্ন দেখেন দীপিকা তবে ব্রেকআপের পর স্বপ্ন স্বপ্নই থেকে যায়। পরবর্তীতে ব্যর্থ স্মৃতি নিয়ে রণবীর সিংয়ের সঙ্গে মালাবদল করেন তিনি।

গেলো বছরের ১৪ নভেম্বরে বিয়ে করেছেন দীপিকা। আর চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি গায়িকা নীতি মোহনকে বিয়ে করবেন দীপিকার সাবেক প্রেমিক নিহার। দুজনের বিয়ের ব্যবধান মাত্র তিন মাস। একই তারিখে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে হয়ত গোপন কোনও বার্তা দিতে যাচ্ছেন নিহার।

সম্প্রতি 'দ্য কপিল শর্মা শো'-তে অতিথি হিসেবে এসেছিলেন নীতি মোহন ও নীহার পাণ্ডে। অনুষ্ঠানে বিয়ের তারিখ ঘোষণা দেন তারা। একবছরের প্রেমকে পরিণয়ে পরিণত করতে যাচ্ছেন বলে জানান তারা। নীহার জানান, নীতির সঙ্গে আলাপের আগে থেকেই তাকে পছন্দ করতেন। নীতি তখন আসমা নামের একটি ব্যান্ডের সদস্য। সেই ব্যান্ডেই ছিলেন নীহারের প্রিয় এক বন্ধু। বন্ধুকে নীতির সঙ্গে আলাপ করিয়ে দেওয়ার কথাও বলেছিলেন। বিভিন্ন কারণে সম্ভব হয়নি।

অদৃষ্টকে ধন্যবাদ জানিয়ে নিহার বলেন, নীতির সঙ্গে গতবছর আলাপ হয়। সেই বন্ধুর বিয়েতে, যাকে একদিন নীতির সঙ্গে আলাপ করিয়ে দেওয়ার কথা বলেছিলাম। আর সেখান থেকেই প্রেমের শুরু হয়।

শোনা যায়, বলিউডের অভিষেকের আগে বেঙ্গালোর থেকে মুম্বাইয়ে আসেন নিহার-দীপিকা। মুম্বাইয়ে নিজেদের প্রতিষ্ঠা করার সংগ্রামের মুহূর্তগুলোতে দুজনে একসঙ্গে থাকতেন তারা। সেসময় একত্রে একটি মিউজিক ভিডিওতেও কাজ করেছিলেন। নিহার এখনও নিজেকে দীপিকার প্রেমিক হিসেবে দেখে। দীপিকার প্রাক্তন শুনতে নারাজ তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে নীহার ক্ষোভপ্রকাশ করে বলেন তিনি দীপিকার প্রেমিক ছিলেন। তবে তার নিজস্ব একটি পরিচয় আছে।

দীপিকার সাবেক প্রেমিক নিহার সাধারণত অভিনেতা ও মডেল হিসেবে পরিচিত। তার সর্বশেষ উল্লেখযোগ্য কাজ 'মনিকর্নিকা-দ্য কুইন অব ঝাঁসি' সিনেমায়। অন্যদিকে তার হবু স্ত্রী নীতি মোহন পরিচিতি পান জব 'জাব তাক হ্যায় জান সিনেমা'র 'জিয়া রে' গান দিয়ে৷ তার 'তুনে মারি এন্ট্রি' গানসহ সিনেমার বেশ কয়েকটি জনপ্রিয় গান রয়েছে।

সূত্রঃ হিন্দুস্তান টাইমস

জিএ/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
X
Fresh