• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ব্যান্ডপার্টি নিয়ে এফডিসি মাতালেন আসিফ আকবর (ভিডিও)

এ এইচ মুরাদ, আরটিভি অনলাইন

  ৩১ জানুয়ারি ২০১৯, ২১:৫৯

চমকের রাজা আসিফ আকবর। এই সঙ্গীত তারকার সব কিছুতেই চমক থাকা চাই। এবারের সেলিব্রিটি ব্যাডমিন্টন লীগে (সিবিএল) টিম নিয়েছেন তিনি। আজ বৃহস্পতিবার আসিফের টিমের প্রথম খেলা ছিল।

খেলা শুরুর আগেই তার প্রতিপক্ষ দলের দুই খেলোয়াড় সঙ্গীত পরিচালক আহমেদ হুমায়ূন ও সেরাকণ্ঠের আশিক মাঠে উপস্থিত। তখনও দেখা নেই বাংলা গানের যুবরাজের। অবশেষে যুবরাজ এলেন যুবরাজের মতোই। ব্যান্ড পার্টি নিয়ে নাচতে নাচতে টিমের বাকি দুই খেলোয়াড় সঙ্গীতশিল্পী আতিক বাবু ও কণ্ঠশিল্পী লিজাকে নিয়ে হাজির আসিফ।

এফডিসিতে আসিফের আগমনের খবর পেয়ে তাকে স্বাগত জানাতে এগিয়ে আসেন পরিচালক শাহীন সুমন। এ সময় উপস্থিত সঙ্গীত পরিচালক শওকত আলী ইমন, ডন, নিরবসহ অনেকে এই গায়কের অভিনব আগমন দেখে উচ্ছ্বাস প্রকাশ করেন।

এফডিসির বিভিন্ন সংগঠনের সদস্যরা এসময় ব্যান্ডপার্টির তালে নাচতে থাকেন। প্রথম ম্যাচে আফিফের দলের হয়ে খেলেন আতিক বাবু ও লিজা। খুব সহজেই জয় তুলে নেন তারা। দ্বিতীয় ম্যাচে মাঠে নামেন বাংলা গানের যুবরাজ ও আতিক বাবু। টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে জয় তুলে নেয় আসিফের দল। আর এই জয়ের মাধ্যমে সেমিফাইনালে উঠে যায় আসিফের দল।

খেলা শেষে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আরটিভি অনলাইনকে আসিফ আকবর বলেন, খেলায় জয়-পরাজয় বিষয় নয়। সবাই মিলে আজকে যে আনন্দ করলাম, তাতে ভালো রিফ্রেশমেন্ট হলো। উপস্থিত সবাইকে আমাদের টিমকে উৎসাহ দেয়ার জন্য ধন্যবাদ।

গেল রোববার এফডিসিতে শুরু হয়েছে সিবিএল। ‘সাম্পান’ ও ‘পানসি’ এই দুটি গ্রুপে ভাগ করা হয়েছে ১২টি দলকে। এই প্রতিযোগিতার মধ্য দিয়ে আয়োজকরা বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন সদ্যপ্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, কিংবদন্তি গায়ক আইয়ুব বাচ্চু এবং চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেনকে। আগামী ৩ জানুয়ারি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুড়িগ্রামের অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করে সন্তুষ্ট ভুটানের রাজা
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
আরটিভির মাধ্যমে সংগীত পরিচালনায় নাম লেখালেন জিকো
ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তি সইয়ের সম্ভাবনা
X
Fresh