• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

চলচ্চিত্র পরিচালক সমিতির শপথগ্রহণ রোববার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ জানুয়ারি ২০১৯, ১৮:২২
ছবিতে গুলজার-খোকন

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নতুন কমিটির শপথগ্রহণ অনুষ্ঠান হতে যাচ্ছে আগামী রোববার (ফেব্রুয়ারি) বিকেলে ৪টায়। এফডিসির জহির রায়হান কালার ল্যাবে সদ্য শেষ হওয়া নির্বাচনে বিজয়ীরা শপথ নেবেন। বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন সদ্য নির্বাচিত উপ-মহাসচিব শাহীন সুমন।

কদিন ধরেই একেকটি গণমাধ্যমে এই শপথগ্রহণ অনুষ্ঠানের ভিন্ন ভিন্ন তারিখ ও সময় প্রকাশ করে। খোঁজ নিয়ে জানা গেছে, সমিতির দায়িত্বশীল সদস্যরাই শপথ অনুষ্ঠানের একেকবার একেকটি তথ্য দেন গণমাধ্যমে। আর এ নিয়েই বিতর্ক তৈরি হয়।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে (২০১৯-২০২০) সভাপতি ও মহাসচিব পদে পুর্ননির্বাচিত হয়েছেন মুশফিকুর রহমান গুলজার ও বদিউল আলম খোকন। এবারের নির্বাচনে মোট ১৯টি পদের মধ্যে ১৪টিতে জয় পেয়েছে গুলজার-খোকন প্যানেল, পাঁচটিতে বিজয়ী হয়েছে বাদল-বজলুর প্যানেলের সদস্যরা।

উপ-মহাসচিব শাহীন সুমন, কোষাধ্যক্ষ মো. সালাহউদ্দিন, সাংগঠনিক সচিব কবিরুল ইসলাম রানা, আন্তর্জাতিক ও তথ্য প্রযুক্তি সচিব মোস্তাফিজুর রহমান মানিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সচিব শাহীন কবির টুটুল, প্রচার, প্রকাশনা ও দপ্তর সচিব আনোয়ার সিরাজী।

এছাড়া নির্বাহী সদস্য পদে জয়ী হয়েছেন ছটকু আহমেদ, কমল সরকার, সোহানুর রহমান সোহান, মোস্তাফিজুর রহমান বাবু, এম এ আওয়াল, আবদুস সামাদ খোকন, সাঈদুর রহমান সাঈদ, নূর মোহাম্মদ মনি, আবুল খায়ের বুলবুল, ইলিয়াস ভূঁইয়া।

২৫ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত বিএফডিসিতে পরিচালক সমিতি কার্যালয়ে ভোটগ্রহণ চলে। পরদিন ফলাফল প্রকাশ করে নির্বাচন কমিশন।

এম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুন্দরবনে আগুন নেভানোর কাজ শুরু
মিয়ানমার সীমান্তে স্থলমাইন বিস্ফোরণ, ২ বাংলাদেশি আহত
বাংলাদেশের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
বসতবা‌ড়ি‌তে বিস্ফোরণ, আহত স্কুলছাত্রীর ঢাকায় মৃত্যু
X
Fresh