• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

‘রোমিও রংবাজ’ তারা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জানুয়ারি ২০১৯, ১৫:৫৩
ছবিতে শিমুল-ফাহমিদা-অমৃতা-সালমান

‘রুদ্র- দ্য গ্যাংস্টার’ খ্যাত চলচ্চিত্র পরিচালক সায়েম জাফর ইমামীর দ্বিতীয় সিনেমা ‘রোমিও রংবাজ’ ছবিতে একসাথে সাইন করলেন অমৃতা খান, নবাগত সালমান রাহগীর, নবাগতা ফাহমিদা দিবা ও শিমুল খান। গতকাল রাজধানীর একটি রেস্টুরেন্টে তারা এই ছবিতে চুক্তিবদ্ধ হন।

এই ছবিটির মাধ্যমে পরিচালক সায়েম এবার দু’জন নতুন মুখ উপহার দিতে যাচ্ছেন বড় পর্দায়। আর তারা হলেন ছবিটির একমাত্র নায়ক নবাগত সালমান রাহগীর এবং মডেল ফাহমিদা দিবা। ছবির প্রধান দুটি নায়িকা চরিত্রে থাকছেন অমৃতা খান ও ফাহমিদা দিবা। আর ক্রেজি অ্যান্ড টল ভিলেন থাকছেন শিমুল খান।

রোমান্টিক অ্যাকশন এই ছবির শুটিং শুরু হবে ১ ফেব্রুয়ারি। সিলেটের মৌলভীবাজার, জুরী ও শ্রীমঙ্গলে প্রথম লটের শুটিং হবে। প্রথম পর্বে টানা দুই সপ্তাহ শুটিং করে ছবিটির মূল গল্পের সকল দৃশ্য ধারণের কাজ শেষ করা হবে।

তারপর খুব দ্রুতই ছবিটির দ্বিতীয় পর্বে ৪টি গানের দৃশ্য ধারণের মাধ্যমে ক্যামেরা ক্লোজ করে সম্পূর্ণ পোস্ট প্রোডাকশনের কাজ শেষে যত দ্রুত সম্ভব সেন্সর করিয়ে আগামী মে মাসেই ছবিটি মুক্তির ব্যাপারে যথেষ্ট আশাবাদী পরিচালক সায়েম জাফর ইমামী। দর্শকদের ভালোলাগার ব্যাপারে ‘রোমিও রংবাজ’ ছবিটি নিয়ে ৪ জন শিল্পীই যথেষ্ট আশাবাদী।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh