• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বুলবুল ও আইয়ুব বাচ্চুকে স্মরণ ৩০ হাজার কণ্ঠে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জানুয়ারি ২০১৯, ১২:৪৪

সদ্যপ্রয়াত সংগীতজগতের দুই কিংবদন্তী আহমেদ ইমতিয়াজ বুলবুল ও আইয়ুব বাচ্চুকে শ্রদ্ধাভরে স্মরণ করতে একযোগে গাইবেন ৩০ হাজার সংগীতপ্রেমী। গিটার ও ভায়োলিনের সুরে মোহনীয় হবে পুরো পরিবেশ। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তাদের নিয়ে এমনই উদ্যোগ নিয়েছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ)।

আগামী ২৮ জানুয়ারি সোমবার বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া স্থায়ী ক্যাম্পাসে এই শ্রদ্ধানুষ্ঠান অনুষ্ঠিত হবে।

২৭ জানুয়ারি শনিবার ডিআইইউর ধানমন্ডি সোবহানবাগ ক্যাম্পাসের ৭১ মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট অ্যাফেয়ার্সের পরিচালক সৈয়দ মিজানুর রহমান।

তিনি বলেন, ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। শতাধিক গিটার ও ভায়োলিনের সুরের সঙ্গে একযোগে আহমেদ ইমতিয়াজ বুলবুল ও আইয়ুব বাচ্চুর, ‘আমার সারা দেহ খেয়ো গো মাটি’, ‘সেই তুমি এত অচেনা হলে’-এর মতো জনপ্রিয় গানগুলো পরিবেশন করা হবে। বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত ২৫ হাজার শিক্ষার্থীর পাশাপাশি সাবেক শিক্ষার্থী ও শিক্ষক-কর্মকর্তারা এতে কণ্ঠ মেলাবেন।

মূলত ড্যাফোডিল ইউনিভার্সিটির ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শিক্ষার্থীদের নিয়ে ব্যতিক্রমী এই উদ্যোগ নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এছাড়াও অনুষ্ঠানে সংগীত জগতের সুধীজনেরা উপস্থিত থাকবেন।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আসছে আইয়ুব বাচ্চুর অপ্রকাশিত গান ‘ইনবক্সে’
X
Fresh