• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

দুর্ঘটনা শহীদ কাপুরের শুটিং ইউনিটে

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ জানুয়ারি ২০১৯, ১৭:৫৪

আলোচিত তেলেগু সিনেমা ‘অর্জুন রেড্ডি’-র রিমেক ‘কবির সিং’ এ অভিনয় করছেন শহীদ কাপুর। সিনেমাটির শুটিং চলছে ভারতের দেরাদুনের মুসৌরিতে। দেহরাদুনের একটি হোটেলে আছেন ‘কবির সিং’- শুটিং ইউনিটের সদস্যরা। সেখানেই ঘটে গেছে এক দুর্ঘটনা। আর এ দুর্ঘটনায় মারা গেছেন ৩৫ বছর বয়সী জেনারেটর অপারেটর রাম কুমার। থেমে গেছে শুটিং।

শহীদ কাপুরের ‘কবির সিং’ সিনেমার শুটিং ইউনিটে জেনারেটর অপারেটর হিসেবে কাজ করছিলেন রাম কুমার। তার বাড়ি ভারতের উত্তরপ্রদেশে। জেনারেটরে পানির স্তর দেখতে গিয়ে আচমকা রামকুমারের মাফলার জেনারেটরের ফ্যানে আটকে যায়। চেষ্টা করেও নিজেকে মুক্ত করতে পারেননি তিনি। আশে পাশে থাকা ব্যক্তিরা তাকে মুক্ত করতে ছুটে আসে। মাফলার টানাটানির এক পর্যায়ে রাম কুমারের গলায় ফাঁস লাগে ও মাথা আঘাতপ্রাপ্ত হয়। পরবর্তীতে তাকে মুক্ত করে পাশের একটি হাসপাতালে ভর্তি করা হয়, তবে কয়েক ঘণ্টার মধ্যেই মৃত্যু হয় রাম কুমারের। আর এ নিয়ে চলছে তদন্ত, থেমে আছে শুটিং।

চলচ্চিত্রের প্রযোজক ও প্রযোজনা প্রতিষ্ঠান টি সিরিজ ফিল্মস যৌথ বিবৃতিতে বলেন, ‘আমরা এই ঘটনার জন্য গভীরভাবে দুঃখিত। রামকুমারের পরিবারের প্রতি গভীর সহানুভূতি প্রকাশ করছি। এই দুঃখজনক ঘটনায় তার পরিবারকে সমর্থন দেয়া আমাদের দায়িত্ব।’

গেল বছরের মার্চে ভারতের দেরাদুনে ‘বাত্তি গুল মিটার চালু’ সিনেমার শুটিং সেটে অসুস্থ হয়েছিলেন শহীদ। ভাইরাসজনিত সংক্রমণে অসুস্থ হয়েছিলেন তিনি। এজন্য তার শুটিং বন্ধ হয়ে যায়। আর এবছরই একই অঞ্চলে তার শুটিং সেটে ঘটে গেল অন্য একটি দুর্ঘটনা।

সূত্র- এনডিটিভি

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘এখন আমার কি হবে, মনুরে লইয়া কোন পথে যামু’
বাবা-মাকে খুঁজছে ৫ বছরের অবুঝ শিশু জুনায়েদ
থ্রি-হুইলার ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 
বাসচাপায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর
X
Fresh