• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বেলাল খানের ‘দহন’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ জানুয়ারি ২০১৯, ১৮:১৪

নতুন গান নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী বেলাল খান। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘জামাইবাবু বৌদি এন্ড কিলার’-এ থাকছে এই শিল্পীর গান। ‘দহন’ শিরোনামে গানটি লেখার পাশাপাশি সুর করেছেন স্বল্পদৈর্ঘ্যটির নির্মাতা আকাশ নিবির। ‘দহন’ গানটির সঙ্গীত পরিচালনা করেছেন শামীম মাহমুদ।

আগামীকাল ২৫ জানুয়ারি ইউটিউবে উন্মুক্ত হবে ৩০ মিনিটের স্বল্পদৈর্ঘ্যটি। এ ব্যাপারে বেলাল খান জানান, ‘স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি আমি দেখেছি। গল্পটি আমার ভালো লেগেছে। আর আমার গানটিও দর্শক পছন্দ করবেন আশা করছি। ‘দহন’ গানের কথা ও সুরও বেশ ভালো হয়েছে।

সঙ্গীত পরিচালক শামীম মাহমুদ বলেন, ‘গানটি আসলে অনেক অল্প সময়ের মধ্যে করা। আর কিছুটা সময় পেলে হয়তো আরো ভালো করা সম্ভব হতো। তবে গানটির কথা ও সুর অনেক সুন্দর। আমরা কম্পোজিশনে ভিন্নতা রাখার চেষ্টা করেছি। আশা করি দর্শকশ্রোতারা পছন্দ করবেন।

‘জামাইবাবু বৌদি এন্ড কিলার’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি চিত্রনাট্য ও সংলাপ করেছেন চলচ্চিত্র নির্মাতা শামীমুল ইসলাম শামীম। অভিনয় করেছেন নায়লা নাঈম, সাইফ চন্দন, বরিশাল্যা বাদল ও আকাশ নিবির।

এটি প্রযোজনা করেছেন বাংলাদেশের টুম্পা আহম্মেদ ও কলকাতার মি. শর্মা। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নায়ক শাকিব খানকে উৎসর্গ করা হয়েছে।

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী 
হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ট্যুরিস্ট ভিসায় চলাচল বন্ধ
শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম সাংবাদিকদের
বৃষ্টির জন্য পাবনায় ইসতিসকার নামাজ
X
Fresh