• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

হঠাৎ পাবনায় অঞ্জু ঘোষ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ জানুয়ারি ২০১৯, ১৪:৫৬

ঢালিউডের এক সময়ের সাড়া জাগানো নায়িকা অঞ্জু ঘোষ গেল ২১ জানুয়ারি কলকাতা থেকে ঢাকায় আসেন। পরিচালক সাঈদুর রহমান সাঈদের ‘মধুর ক্যান্টিন’ ছবির শুটিং-এ অংশ নিতে এবারের ঢাকা সফর তার।

সব কিছু ঠিক থাকলে আগামী ১ ফেব্রুয়ারি দীর্ঘদিন পর সিনে ক্যামেরার সামনে দাঁড়াবেন অঞ্জু ঘোষ।

এদিকে আজ বৃহস্পতিবার সকালে পাবনায় গেছেন এই অভিনেত্রী। সেখানে একটি আশ্রমে যাওয়ার কথা তার। দুইদিন বাদে ঢাকায় ফিরবেন অঞ্জু। ঢাকায় ‘মধুর ক্যান্টিন’ ছবির শুটিং হবে।

খবরটি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন ছবির নায়ক মহসীন পলাশ।

‘মধুর ক্যান্টিন’ ছবিতে মধু দা’র স্ত্রী যোগমায়া চরিত্রে অভিনয় করবেন তিনি। মধু দা’র চরিত্রে অভিনয় করছেন ওমর সানি। ১৯৭১ সালের ২৬ মার্চ পাকিস্তান সেনাবাহিনী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক-কর্মচারীদের ওপর নৃশংস হামলা চালায়। মধুর ক্যান্টিনের মধু দা’কে হত্যা করা হয়। তখনকার প্রেক্ষাপট নিয়েই ছবির গল্প। এছাড়া এই সিনেমাতে অতীতের সাথে বর্তমানের মেলবন্ধন দেখানো হবে।

ছবির প্রথম লটের শুটিংয়ে অংশ নিয়েছেন ওমর সানি, মৌসুমী, মহসীন পলাশ ও সোহানা সাবাসহ অনেকে।

গেল বছর ২২ বছর পর দেশে এসেছিলেন অঞ্জু ঘোষ। অঞ্জুর প্রকৃত নাম অঞ্জলি। ১৯৭২ থেকে ১৯৮১ সাল পর্যন্ত চট্টগ্রামের মঞ্চনাটকে জনপ্রিয়তার সঙ্গে অভিনয় করেন তিনি। ১৯৮২ সালে ফোক-ফ্যান্টাসি চলচ্চিত্র নির্মাতা এফ কবির চৌধুরী চলচ্চিত্রে আনেন তাকে। অঞ্জুকে নিয়ে তৈরি করেন ‘সওদাগর’ ছবি। এরপর ১৯৮৯ সালে ‘বেদের মেয়ে জোসনা’ চলচ্চিত্র তাকে এনে দেয় রাতারাতি জনপ্রিয়তা। ঢালিউডে প্রায় ৫০টি ছবির অভিনেত্রী তিনি।

১৯৯৬ সালে দেশ ছাড়েন অঞ্জু। তখন থেকেই কলকাতায় বসবাস করছেন এই নায়িকা। কলকাতায় বেশকিছু চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি।

আরো পড়ুন:

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আচরণে মুসলমানের ছাপ থাকায় অঞ্জুকে অনেকে এড়িয়ে চলত : চিরঞ্জিত
X
Fresh