• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

মোদিকে ভোটে জেতার পরামর্শ দিলেন রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ জানুয়ারি ২০১৯, ২১:২১

বেশ কিছুদিন পর পর তিনি আলোচনায় আসেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে সমালোচনা হয়। কোনো কিছুর তোয়াক্কা না করে একের পর এক জন্ম দেন ঘটনা। এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ভোটে জেতার পরামর্শ দিয়ে আলোচনায় এসেছেন বলিউড অভিনেত্রী ও আইটেম গার্ল রাখি সাওয়ান্ত।

নিজের ইনস্টাগ্রাম একাউন্টে একটি ভিডিও আপলোড করেছেন রাখি সাওয়ান্ত। আর সেই ভিডিওতেই মোদির উদ্দেশে নির্বাচনে জেতার কয়েকটি কৌশলগত বাণী দিয়েছেন।

ভিডিওতে রাখি বলেন, ‘হাই মোদিজি আপনার কি খবর। আপনার উদ্দেশে আমার একটি ছোট বার্তা আছে। তারকাদের সঙ্গে আপনার সম্পর্ক আছে, সেটা ভালো। আপনি বলিউডের জন্যও উৎসাহমূলক অনেক কিছু করছেন, সেটাও ভালো। তবে নির্বাচনে জিততে হলে বলিউড তারকাদের সঙ্গে দেখা করলে চলবে না৷ বরং কৃষাণ, গরীব লোকদের সঙ্গে দেখা করুন। তাহলেই উন্নতি হবে, তারাই আপনাকে ভোটে জেতাবে’।

এর আগে গত মাসে নরেন্দ্র মোদির সঙ্গে রাখির একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে রাখি মোদিকে বলেছিলেন, ‘আপনি আগামী নির্বাচনে জিতলে, আমি আপনার সঙ্গে একটি আইটেম গান করবো।’ এছাড়া গেলো বছরের ৩১ ডিসেম্বর বিয়ে করবেন বলে তথ্য দিয়েছিলেন রাখি। পরে অবশ্য না করে দেন। পর্নোগ্রাফি ইন্ডাস্ট্রিতে নাম লেখার কথা বলেও আলোচনায় এসেছিলেন তিনি।

জিএ/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেখ হাসিনাকে  ঈদের শুভেচ্ছা জানালেন নরেন্দ্র মোদি
নারী দিবস উপলক্ষে ভারতে রান্নার গ্যাসের দাম কমানোর ঘোষণা
বিয়ে করলেন রাখির সাবেক স্বামী আদিল দুরানি
বাংলাদেশের চেয়েও ভারতে বেকারত্বের হার বেশি : রাহুল গান্ধী
X
Fresh