• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্বামীর কাছে ফিরলেন ন্যান্সি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ জানুয়ারি ২০১৯, ১৭:০৯

নাজমুন মুনিরা ন্যান্সি। শ্রোতাপ্রিয় এ শিল্পী ব্যক্তিজীবনে গেলো দুই মাস স্বামীর থেকে আলাদা ছিলেন। অনেকেই ধরে নিয়েছিলেন স্বামী জায়েদের সঙ্গে ন্যান্সির সম্পর্ক বিচ্ছেদের দিকে যাচ্ছে। গণমাধ্যমেও এমন আভাস পাওয়া যায়।

তবে ন্যান্সি বলেছিলেন, ‘আমাদের দীর্ঘদিনের সংসার। একসঙ্গে চলতে গিয়ে বুঝেছি দুজনের মানসিক দূরত্ব আছে কিছুটা। এটা কাটিয়ে তুলতে আমরা দুজন আলাদা আছি। আলাদা থাকছি যেন বুঝতে পারি আমাদের দূরত্ব কোথায়?

তিনি আরও বলেছিলেন, আমাদের সম্পর্কে তিক্ততা নেই। আলাদা থাকলেও আমাদের সম্পর্ক সুন্দর ও স্বচ্ছ। জায়েদ অনেক ভালো মনের মানুষ। অনেক চুপচাপ স্বভাবের। চিৎকার করলে আমিই করি। আসলে আলাদা থাকার সিদ্ধান্ত আমার নিজের ছিল। জায়েদও সম্মতি দিয়েছে। আমাদের পারিবারিক আলাপ নিয়মিত হচ্ছে।

এদিকে সম্প্রতি একই ছাদের তলায় বসবাস শুরু করেছেন এই দম্পতি।

বিষয়টি প্রসঙ্গে ন্যান্সি বলেন, আমি, আমার স্বামী জায়েদ ও দুই মেয়ে একসঙ্গে থাকছি। এভাবেই থাকতে চাই আজীবন। দুই মাস ধরে আলাদা ছিলাম।

তিনি আরও বলেন, ভালোবাসা থাকলে সেখানে আবেগও থাকবে। এটাই স্বাভাবিক। তবে জায়েদ মানুষ হিসেবে অসাধারণ। দুই মেয়েকেই সে খুব ভালোবাসে। তাই বাবা হিসেবেও তাকে একশ নাম্বার দেয়া যায়। তবে সেই সময় আমি নিজেই এমন সিদ্ধান্ত নিয়েছিলাম। তবে এখন সব কিছুর অবসান হয়েছে।

২০১৩ সালে ৪ মার্চ ভালোবেসে বিয়ে করেন নাজমুন মুনিরা ন্যান্সি ও নাজিমুজ্জামান জায়েদ।

এম/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাভারে যুবকের মৃত্যু
প্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা আজ, মানতে হবে যেসব সতর্কতা
২৯ মার্চ : ইতিহাসে আজকের এই দিনে
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৯ মার্চ)
X
Fresh