• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘কাজী হায়াৎ ভালো আছেন’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ জানুয়ারি ২০১৯, ১৭:০৬

বরেণ্য চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ। সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে তার ঘাড়ের রক্তনালীর সফল অস্ত্রোপচার হয়েছে। বর্তমানে যুক্তরাষ্ট্রে আছেন জনপ্রিয় খলঅভিনেতা মিশা সওদাগর। সেখানে কাজী হায়াতকে দেখতে যান তিনি।

কাজী হায়াতের ছবিসহ এক ফেসবুক পোস্টে মিশা লিখেছেন, কাজী হায়াৎ ভাই ভালো আছেন। তার সাথে দেখা করলাম। আপনারা সবাই তার ও তার পরিবারের জন্য দোয়া করবেন।

এদিকে, কাজী হায়াতকে তার ছেলে কাজী মারুফের কুইন্সের বাসায় ছয় দিন আগে আরেক পরিচালক মোহাম্মাদ হোসেন জেমি দেখতে গিয়েছিলেন।

আজ (রোববার) দুপুরে তিনি কাজী হায়াতের এক ভিডিও বার্তা ফেসবুকে পোস্ট করেছেন। সেখানে কাজী হায়াৎ জানান, ‘আমি ভালো আছি, সুস্থ আছি। আমার জন্য দোয়া করবেন। আমার চিকিৎসা শেষ হয়নি। চিকিৎসা শেষ করে যেন, আবার আমার দেশে ফিরে যেতে পারি। দোয়া করবেন আমার জন্য।’

ঘাড়ের একটি রক্তনালি ব্লক হওয়ার কারণে গেলো বছর ২২ ডিসেম্বর নিউইয়র্কে নেয়া হয় কাজী হায়াতকে। এর আগে, গত বছরের মার্চে নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে একবার চিকিৎসা নেন কাজী হায়াৎ। ২০০৪ সালে গুণী এই নির্মাতার হৃৎপিণ্ডে দুটি রিং বসানো হয় এবং ২০০৫ সালে ওপেন হার্ট সার্জারি করা হয়।

এম/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে যুবকের মৃত্যু, চিকিৎসকের ধারণা হিট স্ট্রোক
গরমে শিশুর যত্নে যা করবেন
তথ্য সুরক্ষায় কোলোসিটির হাইব্রিড ক্লাউড পরিসেবা
কমলা রঙের মেঘে ঢেকে গেছে গ্রিসের আকাশ
X
Fresh