• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

‘মিশন এক্সট্রিম’-এ তাসকিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জানুয়ারি ২০১৯, ১৮:৪৭

ঢাকা অ্যাটাক খ্যাত তাসকিন রহমান নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন। এবার ‘মিশন এক্সট্রিম’-এ দেখা যাবে তাকে। ছবির প্রধান খলনায়ক চরিত্রে অভিনয় করবেন তাসকিন। আসছে মার্চ মাস থেকে শুটিং শুরু হতে যাওয়া ছবিটি বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র।

জানা গেছে, ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে ছবিটি নির্মিত হচ্ছে। তাসকিনকে ভিন্নধর্মী চরিত্রে দেখা যাবে। এই চরিত্রের জন্য প্রস্তুত করার লক্ষ্যে কয়েক সপ্তাহব্যাপী মনস্তাত্ত্বিক এবং শারীরিক প্রশিক্ষণ প্রদান করা হবে।

তাসকিন বলেন, ‘ঢাকা অ্যাটাক’র পর আবারও খল-চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। আমি সবসময় ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে পছন্দ করি। এবারও এর ব্যতিক্রম ঘটছে না। দারুণ একটি জার্নি আমার জন্য অপেক্ষা করছে।

ছবির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সানী সানোয়ার। পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর কয়েকটি অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে। ছবির কাহিনিকার সানী সানোয়ার (পুলিশ সুপার, বাংলাদেশ পুলিশ) স্পেশাল পুলিশ ফোর্সের একজন অভিজ্ঞ সদস্য। তিনি তার পেশাগত (বাস্তব) জীবনের কিছু অভিজ্ঞতা থেকে অনুপ্রাণিত হয়ে ছবির কাহিনি লিখেছেন। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ছবি ‘ঢাকা অ্যাটাক’-এর কাহিনিকারও ছিলেন তিনি।

‘মিশন এক্সট্রিম’-এ তাসকিনের আগে চুক্তিবদ্ধ করা হয় নায়ক আরিফিন শুভকে। শিগগিরই বাকি শিল্পীদের নাম জানানো হবে।

এদিকে তাসকিন রহমান অভিনীত ‘যদি একদিন’ ছবিটি এখন মুক্তির অপেক্ষায়। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিতে দেখা যাবে তাসকিন, তাহসান খান ও কলকাতার শ্রাবন্তীকে। পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ। শিগগিরই প্রেক্ষাগৃহে আসবে ছবিটি।

আরো পড়ুন:

এম /পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh