• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ শাকিল-শাবনূরের সেই গান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জানুয়ারি ২০১৯, ১৩:২৪

মতিন রহমান পরিচালিত ‘বিয়ের ফুল’ ছবির কথা মনে আছে কি? শাকিল-শাবনূরের ঠোঁটে ‘তোমায় দেখলে মনে হয়, হাজার বছর তোমার সাথে ছিল পরিচয়’ গানটি তুমুল জনপ্রিয়তা পায়। গানটি এখনও সমানভাবে জনপ্রিয়। আহমেদ ইমতিয়াজ বুলবুলের লেখা ও সুরে গানটিতে কণ্ঠ দিয়েছিলেন এন্ড্রু কিশোর ও কনকচাঁপা।

এবার দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির জন্য গানটির রিমেক করা হয়েছে। ছবিতে জুটি বেঁধেছেন বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস। নতুনভাবে আকাশের গাওয়া ও সঙ্গীত আয়োজনে গানটিতে এককভাবে ঠোঁট মিলিয়েছেন বাপ্পী। সম্প্রতি নরসিংদীর মাধবধী হেরিটেজ রিসোর্ট-এ গানটির দৃশ্যায়ন হয়েছে। কোরিওগ্রাফিতে ছিলেন হাবিব।

গানটির রিমেক প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, ছোটবেলা থেকেই ভাবনায় ছিল নির্মাতা হলে এই গানটি রিমেক করবো। আর আমার ছবির সঙ্গে গানটি যায়। দারুণ রোমান্টিক একটি গান। সবমিলে এমন একটি সিদ্ধান্ত নেয়া। আমার মনে হয় গানে বাপ্পী ও অপুর রসায়ন দর্শক পছন্দ করবেন।

বাপ্পী চৌধুরী বলেন, এই গানটি এতোবার শুনেছি হিসেব নেই। এটি আমার প্রিয় গানের মধ্যে একটি। আর চলচ্চিত্রে গানটির রিমেক-এ কোনোদিন কাজ করবো এমনটা ভাবনাতেই ছিল না। এমন একটি জনপ্রিয় গানে পারফর্ম করে ভালো লাগছে। এই গানটি এখনও মানুষের মুখে মুখে রয়েছে। গানের কথাগুলো হৃদয়ে গেঁথে আছে। আমার বিশ্বাস নতুন আয়োজনেও গানটি সবার ভালো লাগবে।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির শুটিং শেষে পথে।

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রাথমিক-মাধ্যমিক বিদ্যালয় ৭ দিন বন্ধ
ডিপজল-মিশাকে জয়ের মালা পরিয়ে দিলেন নিপুণ (ভিডিও)
ব্রাহ্মণবাড়িয়ায় সাহিত্য একাডেমির আয়োজনে বৈশাখী উৎসব
মাদকের টাকার জন্য স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী
X
Fresh