• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সেন্সরে আটকা ‘শনিবার বিকেল’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ জানুয়ারি ২০১৯, ১৫:৪৭

শেষ পর্যন্ত সেন্সরে আটকে গেলো ‘শনিবার বিকেল’ বা ‘স্যাটারডে আফটারনুন’ ছবিটি। প্রথমদিন সেন্সরে প্রদর্শনের পর সদস্যরা ছবিটির প্রশংসা করেন।

ছবিটি সেন্সর ছাড়পত্রের বিষয়টিও অনেক সদস্য নিশ্চিত করেছিলেন। কিন্তু গতকাল সবশেষ সিদ্ধান্তে জানা যায়, ‘শনিবার বিকেল’ ছবিটি এখনও সেন্সর ছাড়পত্র দেয়া হয়নি।

কেউ বলছেন আটকে দেয়া হয়েছে। কেউবা বলছেন নিষিদ্ধ করা হয়েছে। সিনেমা দেখার কাজ শেষ হলেও চূড়ান্ত সিদ্ধান্ত নিতে রোববার পর্যন্ত সময় লেগে যাবে বলেও জানা যায়।

ছবির নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী বলেন, আমাদের কোনও মন্তব্য নেই। কারণ আমরা জানি, সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি দেখেছেন এবং পছন্দ করেছেন। তারা ছবি দেখে একটি মন্তব্য দিয়েছেন যে, ছবির শেষে একটি ট্রেলার দিতে হবে। সেই চিঠির অপেক্ষায় আমি আছি। এর বাইরে যেসব কথা হচ্ছে, এটা নিয়ে কোনও মন্তব্য নেই আমার। কারণ আমি আনুষ্ঠানিকভাবে এখনও কিছুই জানি না।

এদিকে সেন্সর বোর্ডের সচিব মোহাম্মদ আলী সরকার জানান, দুই দফা দেখার পরও ছবির কয়েকটি সংলাপ নিয়ে এখনও কিছু পর্যবেক্ষণ রয়ে গেছে। তাছাড়া পুরো ছবি নিয়ে বোর্ড সদস্যরা তাদের পর্যবেক্ষণের কথা জানিয়েছেন। এখন দেখা যাক কী হয়?

ছবিতে অভিনয় করেছেন জাহিদ হাসান, তিশা, ইরেশ যাকের, মামুনুর রশীদ, ফিলিস্তিনের অভিনেতা ইয়াদ হুরানি ও কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়।

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তাপপ্রবাহ আরও তিন দিন, স্বস্তির বৃষ্টি হতে পারে যেসব জায়গায় 
বিশ্বব্যাংকের ৭০ বিলিয়ন ডলারের ফান্ড ঘোষণা, সুবিধা পেতে পারে বাংলাদেশও
গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল
ইজারা নিয়ে সংঘর্ষের আশঙ্কায় ছাতকে ১৪৪ ধারা জারি 
X
Fresh