• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিজ্ঞাপনে অপু বিশ্বাস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ জানুয়ারি ২০১৯, ১৬:১৫
অপু বিশ্বাস, ছবি-আরটিভি অনলাইন

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসকে নতুন একটি বিজ্ঞাপনে দেখা যাবে। গতকাল মঙ্গলবার এফডিসির ১ নম্বর ফ্লোরে বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন ‘লাভ ম্যারেজ’ খ্যাত নায়িকা।

‘সুন্দরী নারিকেল তেল’র বিজ্ঞাপনটি প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, বিজ্ঞাপনে কাজের অনেক অফার পাই। কিন্তু করা হয় না। ভিন্নধর্মী ও মানসম্পন্ন কাজ করতে চাই। এই বিজ্ঞাপনের পুরো আয়োজনটি খুব সাজানো গোছানো।

তিনি আরও বলেন, রিচ কেমিক্যালের পণ্য সুন্দরী নারিকেল তেলের এই বিজ্ঞাপনে আমার অংশগ্রহণে দর্শকরা গ্রহণ করবেন। পাশাপাশি পণ্যটির প্রচারও ভালো হবে। সামনে আরও বেশকিছু বিজ্ঞাপনের কথা চলছে। ভালো মানের কাজ হলে আগামীতেও বিজ্ঞাপনে কাজ করবো।

বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা আকাশ আমিন। অপু বিশ্বাস এখন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির কাজ করছেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ছবিতে অপুর নায়ক বাপ্পী চৌধুরী। প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এছাড়াও কলকাতায় ‘শর্টকার্ট’ নামে একটি ছবিতে কাজ করেছেন তিনি।

২০০৫ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় শুরু অপুর। এ নায়িকার উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদীমা’, ‘মেশিনম্যান’, ‘আমাদের ছোট সাহেব’, ‘ভালোবাসার লাল গোলাপ’, ‘মনে বড় কষ্ট’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’, ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘নিঃশ্বাস আমার তুমি’, ‘কোটি টাকার প্রেম’, ‘দেবদাস’, ‘এক টাকার দেনমোহর’, ‘মাই নেম ইজ খান’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘সম্রাট’, ‘রাজনীতি’ প্রভৃতি।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীরে এসে তরী ডুবলো পাকিস্তানের, সিরিজে এক হাত নিউজিল্যান্ডের
প্রবাসীর স্ত্রীকে টার্গেট করে প্রতারণা, হাতিয়ে নেন লাখ লাখ টাকা
ডিএসসিসির ময়লার গাড়িচাপায় কিশোর নিহত
২৬ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
X
Fresh