• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

সালমানের জন্য শুটিং সেটে জিম?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ জানুয়ারি ২০১৯, ১৩:৫১

বলিউড সুপারস্টার সালমান খান। এখন ‘ভারত’ ছবির শুটিং-এ ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। আর শুটিং-এ এতোটাই ব্যস্ত তিনি যে কারণে মুম্বাইতে ফিরে জিম করা সম্ভব হচ্ছিল না।

তাইতো গুরুগ্রামে ছবির সেটেই জিম তৈরি করা হয়েছে নায়কের জন্য। জিমের জন্য প্রয়োজনীয় সমস্ত আধুনিক যন্ত্রপাতি এই জিমের মধ্যে রাখা হয়েছে। প্রায় ১০ হাজার বর্গফুট এলাকা জুড়ে জিমটি তৈরি করা হয়।

ভারতীয় গণমাধ্যমের খবর, ছবির প্রযোজক অতুল অগ্নিহোত্রী ও নিখিল নমিত সালমানের জন্য জিমটি বানিয়েছেন।

অতুল জানান, ‘সালমানের জিমলাইন থেকে যন্ত্রপাতি সংগ্রহ করে আমরা ভারত ছবির সেটেই ১০ হাজার বর্গফুটের জিম বানিয়েছি। সালমান ছাড়া অন্যান্য অভিনেতা ও কলাকুশলীরা এটি ব্যবহার করতে পারবেন।’

‘ভারত’ পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। ছবিতে সালমানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফকেও দেখা যাবে। এই ছবিটি দক্ষিণ কোরিয়ার ‘ওরে টু মাই ফাদার’-এর হিন্দি চিত্রায়ণ।

এই ছবির মাধ্যমে সালমানের বিপরীতে প্রিয়াঙ্কার অভিনয়ের কথা ছিল। ‘ভারত’ এর মাধ্যমে ১২ বছর পর জুটি জুটি হিসেবে সালমান-প্রিয়াঙ্কাকে দেখার স্বপ্নে বিভোর ছিলেন ভক্তরা।

কিন্তু প্রিয়াঙ্কা ছবিটি থেকে নিজেকে সরিয়ে নেন। কারণ হিসেবে সামনে আসে নিক জোনাসের সঙ্গে ঘর বাঁধার জন্যে ছবিটি ছাড়েন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা ছবিটি ছেড়ে দেয়ায় ভীষণ চটেছিলেন সালমান। অবশ্য প্রিয়াঙ্কার বিয়ের সময় তাদের এই দ্বন্দ্ব মিটে যায়।

আরও পড়ুন

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন সিনেমার ঘোষণা দিলেন সালমান খান
এক মঞ্চে তিন খানের নাচে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
আট বছরের সম্পর্কের ইতি টানলেন সালমান!
কথা রাখতে ক্যানসারজয়ী ভক্তের কাছে ছুটে গেলেন সালমান
X
Fresh