• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘রাগী’ আঁচল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ জানুয়ারি ২০১৯, ১৮:২৮

ঢালিউডের ঝলমলে আলোয় আবারও ফিরছেন লাস্যময়ী নায়িকা আঁচল। কিন্তু ‘রাগী’ হয়ে। কারণ তার বড় বোন মুনমুন আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে জড়িত। এ কথা আঁচল জানার পর থেকেই সে ‘রাগী’ হয়ে আছে।

মিজানুর রহমান মিজানের পরিচালনায় ‘রাগী’ ছবির গল্পে এমন দেখা যাবে। ‘রাগী’ ছবির শুটিং আগামীকাল মঙ্গলবার এফডিসির ৯ নং ফ্লোরে শুরু হবে। ‘রাগী’ ছবিতে আঁচলের হিরো হিসেবে কাজ করবে আবির ও এন্ট্রি হিরোইন হিসেবে মুনমুন।

এই ছবি প্রসঙ্গে আঁচল বলেন, ‘মানহীন কাজ করার চেয়ে, না করাটা ভালো। এ কারণে ধীরে সুস্থে আগাচ্ছিলাম। ‘রাগী’ ছবির গল্পটি অসাধারণ, নষ্ট সমাজের কারণে কীভাবে একটি পরিবার ধ্বংসের দিকে যায় এবং একই পরিবারের অন্য সদস্য তাকে ভালো পথে ফিরে আনার চেষ্টা করে, তা নিয়েই ‘রাগী’ ছবির গল্প। এই ছবিটি বর্তমান সময়ের জন্য ভালো একটি মেসেজ দিবে।’

উল্লেখ্য, ২০১১ সালে ‘ভুল’ ছবি দিয়ে চলচ্চিত্রে নায়িকা হয়ে আসেন আঁচল। চলচ্চিত্রে শিল্পী সংকট যখন চরমে তখনই ‘বেইলি রোড’ ছবির মাধ্যমে আলোচনায় আসেন তিনি। এ পর্যন্ত শাকিব খান, ইমন, আরিফিন শুভ, বাপ্পী চৌধুরী, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু আলোচিত ছবিতে কাজ করেছেন আঁচল।

অন্যদিকে চিত্রনায়িকা আঁচলের ‘দাগ’ চলচ্চিত্রটি আগামী ৮ ফেব্রয়ারি মুক্তি পাবে। তারেক সিকদারের পরিচালনায় ছবির মূল চরিত্রে আরও অভিনয় করছেন বাপ্পী চৌধুরী ও বিদ্যা সিনহা মিম।

আরও পড়ুন

এম/ডি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফ্ল্যাট থেকে গায়িকার লাশ উদ্ধার
মৃত্যুর সংবাদ ছড়ানোর পর অভিনেত্রী বললেন ‘বেঁচে আছি’
অভিনেত্রীসহ ৯ জন প্রাণ হারালেন সড়ক দুর্ঘটনায়
সকল মানুষের বন্ধুত্বের আঁচলে বাঁধা প্রধানমন্ত্রী শেখ হাসিনা : নৌপরিবহন প্রতিমন্ত্রী
X
Fresh