• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

গান যার প্রাণ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ জানুয়ারি ২০১৯, ১৩:৪৯

‘আমি একজন মিউজিক লাভার। মনের খোরাক মেটানোর জন্য গান করি। শখের গায়ক বলতে পারেন।’ নিজের সম্পর্কে এভাবেই বলছিলেন সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ।

এই শিল্পীর গাওয়া ‘শুধু তোমার জন্য’, ‘যে পাখি ঘর বোঝে না’, ‘একলা পাখি’, ‘তোমার উঁকিঝুঁকি’, ‘তোমার ইচ্ছে হলে’, আদরে রাখিও বন্ধু’ গানগুলো শ্রোতাপ্রিয় হয়। এমনকি গানের দৃষ্টিনন্দন ভিডিও প্রশংসিত হয়।

এই শিল্পী গানের পাশাপাশি নিজের অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন গড়ে তুলেছেন। যেখান থেকে নিয়মিত নতুন নতুন গান প্রকাশ হচ্ছে।

ধ্রুব গুহ বলেন, আমাদের গানকে সব বাংলা ভাষা-ভাষী মানুষের কাছে পৌঁছে দিতে চাই। সুস্থ ধারার সঙ্গীতের চর্চা করে যেতে চাই। আমরা সেই লক্ষ্যকে সামনে রেখে এগিয়ে যাচ্ছি। শ্রোতাদের পাশে পাচ্ছি। সামনে আরও ভালো গান উপহার দিতে পারব বলে আশা রাখছি।

এদিকে আজ ১৪ জানুয়ারি এই সঙ্গীতশিল্পীর জন্মদিন। জন্মদিনের পরিকল্পনা নিয়ে জানতে চাইলে ধ্রুব গুহ বলেন, বিশেষ কোনও পরিকল্পনা নেই। সহকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়েই দিনটি কাটবে। জন্মদিনে শ্রোতাদের বলছি, আমি শখের গায়ক। গান ভালোবাসি। নিজের মতো গাইবার চেষ্টা করি। আপনারা আমার গান পছন্দ করেছেন। পাশে থেকেছেন সব সময়। আগামীদিনেও চেষ্টা করবো আরও মানসম্মত গান উপহার দেয়ার।

আরো পড়ুন:

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh