• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আফসারীর কারসাজি?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ জানুয়ারি ২০১৯, ১৮:০০

দেশীয় ছবির জনপ্রিয় পরিচালক মালেক আফসারী। এই পরিচালক জায়েদ খান অভিনীত ‘অন্তর জ্বালা’ ছবির মুক্তির সময় শাকিব খানকে নিয়ে নানারকম নেতিবাচক মন্তব্য করেছেন। নিজের ছবি হিট করতেই নাকি তিনি এমনটা করেছেন। এক ফেসবুক পোস্টের মাধ্যমে এসব কথা জানালেন মালেক আফসারী।

দীর্ঘ স্ট্যাটাস-এ তিনি লিখেছেন, লোকে বলে শাকিব খানকে নিয়ে ছবি বানাবো না। আবার কেনো বানাচ্ছি? উত্তর সহজে দিতে চাই। ওই সময়টা ছিল ‘অন্তর জ্বালা’ ছবির রিলিজের কাছাকাছি সময়। জায়েদ খানকে আলোচনায় আনার জন্য শাকিব খানকে জড়িয়েছি বিভিন্ন স্ট্যাটাস দিয়ে।

তখন নির্বাচন চলছিল। শাকিব খান বেকারদের বেকার বলে দ্বন্দ্বে জড়িয়ে যায়। আমিও ভেল্কি বাজিতে জড়িয়ে যাই, আমার ছবিকে আলোচনায় আনার ইচ্ছায়। অন্তর জ্বালা রিলিজের আগেই আলোচনায় আসে এবং প্রায় ১৬০টি সিনেমা হলে রিলিজ হয়।

আফসারী আরও লিখেছেন, আমার ছবি আমার সন্তান। সন্তান বাঁচাতে গিয়ে ন্যায়-অন্যায় বিচার করা বোকামি। তারপর ৭-৮ মাস অপেক্ষা। ফিরে আসার অপেক্ষা। মনে মনে প্রতিজ্ঞা করলাম যদি সিনেমায় ফিরি শাকিব খানকে নিয়ে ফিরবো। আমার প্রচণ্ড বিশ্বাস ছিল খান সাহেব আমাকে ডাকবেন। ঠেকাও মাস্তান, হীরা চুনি পান্না, মনের জ্বালা, ফুল এন্ড ফাইনাল ছবিগুলোতে আমরা একসাথে কাজ করেছি। হিরো আমাকে ভালো করে জানে। আমিও হিরোকে বুঝি। তাই মন বলছিল সব ভুলে আমরা আবার একসাথে কাজ করতে পারবো। অপেক্ষার শেষে এসে আজ সব বাস্তব। শুধু হিরো-হিরোইনের জুটি নয়। শাকিব খান ও মালেক আফসারীর জুটিও অনেক লাকি। কারণ আমাদের আগের ছবিগুলো সুপার হিট।

আরো পড়ুন:

এম /পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
জয় এখন নামাজ পড়া শুরু করেছে : অপু বিশ্বাস
X
Fresh