• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ইমরানের আরেক চমক আতিয়া আনিসা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ জানুয়ারি ২০১৯, ১৩:৫৯

হালের ক্রেজ কণ্ঠশিল্পী ইমরান। শুধু কণ্ঠের যাদুই নয়, নিজের বিভিন্ন মিউজিক ভিডিওতে অভিনয় করে ভক্তদের কাছে নায়ক উপাধি পেয়েছেন। নিজের কণ্ঠশীলন, সুর সাধনা, সঙ্গীত পরিচালনা এবং মিউজিক ভিডিওতে অনবদ্য বিচরণের মাধ্যমে ইমরান মাহমুদুল নিজেকে নিয়ে গেছেন সাফল্যের চূড়ায়।

অন্যদিকে আতিয়া আনিসা, ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’ এবং জি বাংলার ‘সা রে গা মা পা’র মঞ্চে প্রমাণ করেছেন নিজের কণ্ঠের ধার। দুই বাংলার দর্শক-শ্রোতার কাছে পরিচিত করেছেন নিজেকে।

এবার এই দুই শিল্পী জুটি বেঁধে শ্রোতাদের কাছে নিয়ে আসছেন তাদের নতুন গান। ‘মেঘেরই খামে’ শিরোনামের গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সঙ্গীত ইমরানের। রোমান্টিক গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ।

শুধু গানের কণ্ঠেই জুটি বাঁধেননি তারা, ভিডিওতেও দেখো যাবে এই জুটির রসায়ন। যা ইমরান ভক্তদের জন্য নতুন বছরের প্রথম চমক। আর এই চমকটি শ্রোতা-দর্শকদের জন্য নিয়ে আসছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

গান এবং ভিডিও প্রসঙ্গে ইমরান বলেন, আমি বরাবরই পছন্দ করি নতুনদের সুযোগ করে দেয়ার জন্য। অনেকদিন ধরেই একটি ট্রেন্ডি টোন খুজঁছিলাম আমি। আনিসার টোনটা বেশ ট্রেন্ডি। তাই তাকে নেয়া। এটা আনিসার প্রথম মৌলিক গান। ওর জন্য সবাই দোয়া করবেন। মিষ্টি প্রেমের একটি রোমান্টিক ডুয়েট গান এটি। ভিডিওটিও হয়েছে গানের গল্পে। আশা করি সবার ভালো লাগবে।’

আতিয়া আনিসা বললেন, ‘জীবনের প্রথম মৌলিক গান, প্রিয় শিল্পীর সাথে এটা আমার কাছে স্বপ্নের মতো। আনন্দটা অন্যরকম। শুধু সবার দোয়া আর ভালোবাসা নিয়ে পথ চলতে চাই সঙ্গীতাঙ্গনে।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ১৭ জানুয়ারি, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘মেঘেরই খামে’ গানটির ভিডিও।

আরো পড়ুন:

এম/ডি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রীকে টয়লেট ক্লিনার খাওয়ানোর অভিযোগ তুললেন ইমরান
বর্ষসেরা ক্রীড়াবিদের তালিকায় শান্ত, ইমরানুর ও রাকিব
এপ্রিলেই কারামুক্ত হতে পারেন ইমরান খান!
কারাগারে বুশরাকে বিষ দেওয়া হয়েছে, দাবি ইমরান খানের
X
Fresh