• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

মিটু-তে ঝড় তুলে দেশ ছাড়লেন তনুশ্রী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ জানুয়ারি ২০১৯, ২২:২৪

গেলো বছরের শেষ দিকে বলিউড পাড়ায় কম্পন ধরিয়েছিলেন তনুশ্রী দত্ত। হ্যাশট্যাগ মিটু আন্দোলনে মুখ খুলে অনন্য সাহসিকতার পরিচয় দিয়েছিলেন তিনি। তাকে অনুসরণ করে বলিউডের অনেকেই মুখ খুলেছেন। পুষে রাখা মনের জমানো ক্ষোভ সবার সামনে উপস্থাপন করেছেন। আর এতেই উন্মোচিত হয়েছে যৌন হেনস্তাকারি অনেকের চেহারা।

সাবেক এই মিস ইন্ডিয়া যৌন হেনস্তার অভিযোগ তোলেন বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে। অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছিলেন নানা পাটেকর। এরপর তনুশ্রী বেশ কয়েকজন বলিউড ব্যক্তিত্বের দিকেও অভিযোগের আঙুল তুলেন। পুরো বিষয়গুলো এখনও বিচারাধীন। তবে বিচারের অপেক্ষা না করে যুক্তরাষ্ট্রে ফিরে গেলেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিবারের সদস্যদের সঙ্গে ছবি শেয়ার করেছেন তনুশ্রী। ছবির ক্যাপশনে লিখেছেন, “যুক্তরাষ্ট্রে যাওয়ার পথে। প্রায় ৬ মাস পরে ফিরছি। পরিবারকে সবচেয়ে বেশি মিস করব।’’

যুক্তরাষ্ট্রে যাবার আগে ভারতীয় গণমাধ্যমকে এক সাক্ষাৎকারে তনুশ্রী বলেন, “এই ৬ মাস আমার জীবনের সবচেয়ে লম্বা ছুটি ছিল। সবচেয়ে বেদনাদায়ক ছুটি। ৬ মাস আগে আমেরিকায় আমার জীবন কেমন ছিল, আমি মনেই করতে পারছি না। আশা করি এখন আমি পুরনো জীবনে ফিরতে পারবো।”

জিএ/ডি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
বলিউডে ঈদের সিনেমা ‘বড়ে মিয়া ছোটে মিয়া’
মা হওয়ার খবর গোপন রাখার কারণ জানালেন অভিনেত্রী
X
Fresh