logo
  • ঢাকা রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬

ভারতের প্রধানমন্ত্রীও তার জন্য প্রার্থনা করেছেন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১০ জানুয়ারি ২০১৯, ১২:৫৫ | আপডেট : ১০ জানুয়ারি ২০১৯, ১৩:০০

গেল মঙ্গলবার (৮ জানুয়ারি) গণমাধ্যমে বলিউডের চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা রাকেশ রোশনের ক্যানসারে আক্রান্ত হবার খবর ছড়িয়ে পড়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবার গলায় ক্যানসারে আক্রান্ত হবার খবর দিয়েছিলেন ছেলে হৃত্বিক রোশন। চিন্তিত হয় বলিউড পাড়া, বিচলিত ছিল ভক্তমহল। এ খবরের পর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বলিউড তারকা মনীষা কৈরালা, হৃত্বিকের সাবেক স্ত্রী সুজান খানসহ অগণিত ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা তার জন্য প্রার্থনা করেন।

মঙ্গলবার মুম্বাইয়ের সবো হাসপাতালে রাকেশ রোশনের গলায় অস্ত্রোপচার শেষ হয়েছে। এখন তিনি সুস্থতার পথে। পরিবারের তথ্য মতে আগামী দু’দিনের মধ্যে তিনি হাসপাতাল থেকে বাসায় ফিরবেন।  

৮ জানুয়ারি হৃত্বিক রোশনের টুইট শেয়ার করে রাকেশ রোশনের জন্য সুস্থতা কামনা করেছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি লিখেন, প্রিয় হৃত্বিক, শ্রী রাকেশ রোশন জির সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করছি। তিনি একজন প্রকৃত যোদ্ধা এবং আমি নিশ্চিত তিনি এই চ্যালেঞ্জকে অত্যন্ত সাহসের সঙ্গে মোকাবিলা করবেন।

জবাবে হৃত্বিক রোশন লেখেন, ‘স্যার, আপনার উদ্বেগ এবং শুভেচ্ছা প্রদানের জন্য ধন্যবাদ। খুশির সংবাদ হলো, ডাক্তাররা বলছেন খুব ভালোভাবেই তার সার্জারি শেষ হয়েছে।’

এছাড়া বুধবার (৯ জানুয়ারি) রাকেশ রোশনের ছোট ভাই সংগীত পরিচালক রাজেশ রোশন মুম্বাই মিররকে বলেন, তিনি এখন ভালো আছেন। শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। আমরা অস্ত্রোপচারের ব্যাপারে খুব শঙ্কিত ছিলাম। পুরো পরিবার তার সঙ্গে হাসপাতালে ছিলাম। ঈশ্বরের কৃপায়, তিনি আগামী তিন দিনের মধ্যে সুস্থ হবেন, হাসপাতালে থেকে অব্যাহতি পাবেন।

তিনি নরেন্দ্র মোদির টুইট বার্তার জন্য ধন্যবাদ দিয়ে বলেন, ‘প্রধানমন্ত্রী বড় মনের মানুষ। তার বার্তা রোগী ও তার পরিবারের জন্য একটি বড় উৎসাহ ছিল।’

অন্যদিকে সাবেক শ্বশুরকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন হৃত্বিকের সাবেক স্ত্রী সুজান খান। সুস্থতার জন্য প্রার্থনা করে তিনিও একটি টুইট করেছেন।

মঙ্গলবার ক্যানসার বিজয়ী মনীষা কৈরালা তার ‘হিলড: হাউ ক্যানসার গেভ মি অ্যা নিউ লাইফ’ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে রাকেশের উদ্দেশে বলেন, আমি নিশ্চিত বিজয়ীর বেশে তিনি আমাদের মাঝে ফিরবেন।

৬৯ বছর বয়সী রাকেশ রোশন ১৯৭০ সালে অভিনয় জগতে পা রাখেন। তার প্রথম সিনেমা ‘ঘর ঘর কি কাহানি’ দিয়ে তিনি পরিচিতি পান। তিনি মোট ৯৪টি সিনেমায় অভিনয় করেছেন ও ১৩টি ছবি পরিচালনা করেছেন। সর্বশেষ ‘ওম শান্তি ওম’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

পরিচালক হিসেবে রাকেশ রোশনের প্রথম ছবি ‘খুদগর্জ’। সর্বশেষ পরিচালনা করেছেন ‘কৃষ থ্রি’। ‘কহো না পেয়ার হ্যায়’ ছবির মাধ্যমে ছেলে হৃত্বিক রোশনকে সিনেমা জগতে আনেন রাকেশ রোশন।

 

জিএ/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 9 WHERE cat_id LIKE "%#9#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 8 WHERE cat_id LIKE "%#8#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 4 WHERE cat_id LIKE "%#4#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2