• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

বেশিরভাগ দিন এটাই তার প্রাপ্য থাকে

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ জানুয়ারি ২০১৯, ২৩:২০

দুজনই শাহরুখকে ভালোবাসেন। তাদের স্পর্শ শাহরুখের মন খারাপের মুহূর্তকে ভালো করে দেয়। বলিউড বাদশার সফলতার হাসিকে তারা কাছ থেকে উপভোগ করেন। আর শাহরুখও ভালোবেসে তাদের স্থান দিয়েছেন অন্তরের শীর্ষে। দুজনকে নিয়ে গড়ে উঠেছে তার পৃথিবী, ভালোবাসায় ভরে ওঠা পরিবেশ।

শাহরুখের জীবনের অন্যতম অংশ স্ত্রী গৌরী খান ও কন্যা সুহানা। বলিউডের বুকে উজ্জ্বল তারকা হিসেবে আজও জ্বলে থাকার পেছনে তাদের অবদান অপরিসীম।

সোমবার (৭ জানুয়ারি) ভক্তদের চমকে দিতে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন গৌরী খান। এতে দেখা যায়, গৌরী ও সুহানা একসঙ্গে শাহরুখের গালে চুমু দিচ্ছেন। আর শাহরুখের চোখমুখ যেন বাঁধভাঙা খুশি প্রকাশ করছে।

ছবির ক্যাপশনে গৌরী লিখেছেন, ''বেশিরভাগ দিন এটাই তার প্রাপ্য থাকে।''

ভক্তদের অনেকেই ছবির ক্যাপশনের সঙ্গে একমত হয়ে কমেন্ট করেছেন, ভালোবাসা জানিয়েছেন। ছবিটির নিচে কমেন্ট করেছেন অনেক তারকাও। সবাই শাহরুখ-গৌরী ও সুহানার এই সুন্দর ছবিটির প্রশংসা করেছেন।

ধারণা করা হচ্ছে, শাহরুখ-গৌরীর মন্নতে আয়োজিত দীপাবলির পার্টির দিন তোলা বিশেষ ছবি এটি। গেলো ২০১৮-র মন্নতে দীপাবলির পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকা। সেসময় সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক ছবি দেখা যায়। তবে মিষ্টি এই ছবিটি তখন প্রকাশ করা হয়নি। হয়তো ভক্তদের চমকে দেবার জন্য এতদিন সযত্নে রেখেছিলেন গৌরী।

জিএ/ডি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
শাহরুখের চেয়ে আমি বেশি জনপ্রিয় : ঝন্টু
ব্রাজিলিয়ান সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাহরুখপুত্র
মুজিবের পরিবর্তে যাকে দলে ভেড়ালো কলকাতা
X
Fresh