নায়লার মিশন কলকাতা

প্রকাশ | ০৭ জানুয়ারি ২০১৯, ১৩:২৯ | আপডেট: ০৭ জানুয়ারি ২০১৯, ১৩:৪৯

আরটিভি অনলাইন রিপোর্ট

দেশীয় শোবিজের পরিচিত নাম নায়লা নাঈম। যদিও অভিনয়ে খুব একটা দেখা যায় না তাকে। কিছু মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন তিনি। এছাড়া আইটেম গানেও তার উপস্থিতি দেখা যায়। 

পেশায় দন্ত চিকিৎসক নায়লা এবার নতুন ভূমিকায় আসছেন। ‘জামাইবাবু বৌদি এন্ড কিলার’ নামক একটি স্বল্পদৈর্ঘ্যর চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। যা বাংলাদেশের নির্মাতা, শিল্পী ও কলাকুশলীদের সমন্বয়ে নির্মিত হলেও আগামী ২৫ জানুয়ারি কলকাতার শট-কাট ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

চলচ্চিত্র পরিচালক শামীমুল ইসলাম শামীমের সংলাপ ও চিত্রনাট্যে এটি প্রযোজনা করেছেন বাংলাদেশের টুম্পা আহম্মেদ ও কলকাতার মি. শর্মা। নায়লার বিপরীতে অভিনয় করেছেন নির্মাতা-অভিনেতা সাঈফ চন্দন। স্বল্পদৈর্ঘ্যটি পরিচালনার পাশাপাশি অভিনয় করেছেন আকাশ নিবির।

নায়লা নাঈম কাজ করেছেন বৌদি চরিত্রে। তিনি জানান, ‘স্বল্পদৈর্ঘ্যটিতে আমাকে দর্শক একেবারে নতুন লুকে দেখতে পাবে। সুন্দর সংলাপ ও চিত্রনাট্যের কাজটি এক কথায় দারুণ হয়েছে। কাজটি বেশ সময় নিয়ে করা হয়েছে। কাজটিতে অনেক এনজয় করেছি।’

যৌথ প্রযোজনায় নির্মিত ‘জামাইবাবু বৌদি এন্ড কিলার’ স্বল্পদৈর্ঘ্যটির কালার করেছেন এইচ এম সোহেল। আবহ সংগীত এনজেলা মনজুর ও এডিটিং করেছেন সুজন শ্রুভ্র।

আরো পড়ুন:

এম/এসএস