• ঢাকা শুক্রবার, ১৮ জানুয়ারি ২০১৯, ৫ মাঘ ১৪২৫

সন্তানের জন্মদিনে আবেগাপ্লুত প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৬ জানুয়ারি ২০১৯, ১৭:১৬ | আপডেট : ০৬ জানুয়ারি ২০১৯, ১৭:২৯

ছেলের প্রিয় খেলোয়াড় মেসি। প্রিয় দল আর্জেন্টিনা। কাছ থেকে আর্জেন্টিনার খেলা দেখতে চেয়েছিল ছেলে। বাবা ছেলেকে নিয়ে উড়াল দিলেন ২০১৮ সালের আন্তর্জাতিক আসরে। খুশি করলেন আদরের সন্তানকে। সেখানে ছবি তুললেন দুজনে। হলো অনেক আনন্দ।

আজ সন্তানের জন্মদিন। সন্তানের সঙ্গে তোলা সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন বাবা। সন্তানকে নিয়ে এমনই অপরিমেয় ভালোবাসা প্রকাশ করেছেন ভারতীয় বাংলা ছবির সুপারস্টার নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

৬ জানুয়ারি প্রসেনজিৎ চট্টপাধ্যায়ের ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়ের জন্মদিন। এ দিনটি বাবার কাছে আলাদা মর্যাদা বহন করে। টালিউডের শিশু তারকার জন্মদিনে বাবা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় পোস্ট করা ছবির সঙ্গে আবেগঘন একটি ক্যাপশন লিখেছেন। তিনি লেখেন, অবিচ্ছেদ্য প্রেম, অবিচ্ছিন্ন মনোযোগ, শাশ্বত প্রশ্রয়, অনন্ত স্নেহ এবং অবিরাম যত্ন। আমার প্রিয় রাজকুমার, এই সবগুলো আমি তোমার জন্য করতে পারি। খুশি থাকো, সুন্দর একটা জন্মদিন উপভোগ করো!

তৃষাণজিৎ পড়াশোনার জন্য কলকাতার বাইরে থাকে। অর্পিতা চট্টোপাধ্যায় এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় দম্পতির একমাত্র সন্তান সে। বাবার পরিচয়েই টালিউডে বেশ জনপ্রিয়। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে জন্মদিনে অনেক শুভেচ্ছা পেয়েছে।   

 

জিএ/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়