• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

এ সময়ে শার্লিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ জানুয়ারি ২০১৯, ১৩:২৯
ছবি সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শার্লিন ফারজানা। নিয়মিতই নাটকে দেখা যায় তাকে। গেলো বছর ‘ঊনপঞ্চাশ বাতাস’ নামে ছবির কাজ শেষ করেছেন। তার বিপরীতে আছেন ইমতিয়াজ বর্ষণ। পরিচালনা করছেন মাসুদ হাসান উজ্জ্বল।

শার্লিন ফারজানা বলেন, ছবিতে আমি ‘নিরা’ চরিত্রে অভিনয় করেছি। মনস্তাত্ত্বিক চরিত্র, তাই চরিত্রটিকে বেশি গুরুত্ব দিয়েছি। ‘ঊনপঞ্চাশ বাতাস’ আমার জীবনে দ্বিতীয়বার আসবে না, এটা আমি নিশ্চিত। এটা আমার জীবনে শ্রেষ্ঠ কাজ হবে। সেটা নির্মাতা, গল্প, সহশিল্পী সব মিলিয়ে বলছি।

পরিচালনার পাশাপাশি ‘ঊনপঞ্চাশ বাতাস’-এর কাহিনি, সংলাপ, চিত্রনাট্য, শিল্প নির্দেশনা এবং সঙ্গীত পরিচালনা করছেন মাসুদ হাসান উজ্জ্বল।

এছাড়া সরকারি অনুদানে নির্মিত একটি ছবিতে কাজের কথা রয়েছে শার্লিন ফারজানার। আগামী ফেব্রুয়ারি মাসে ছবিটির শুটিং শুরু হবার কথা।

এর আগে ২০১০ সালে খিজির হায়াত খান পরিচালিত ‘জাগো’ চলচ্চিত্রে সাংবাদিক চরিত্রে দেখা গেছে শার্লিনকে। তার বিপরীতে ছিলেন চিত্রনায়ক আরিফিন শুভ। ছবিতে তার সাবলীল অভিনয় বেশ প্রশংসিত হয়।

এরপর অবশ্য ছোট পর্দায় ব্যস্ত হয়ে পড়েন শার্লিন। তার অভিনীত আলোচিত নাটকের মধ্যে রয়েছে মাসুদ হাসান উজ্জ্বলের ‘দাস কেবিন’, তানিম রহমান অংশুর ‘হঠাৎ তোমার জন্য’, মেহেদী হাসানের ‘টুকরো প্রেমের বাঁধন’, কৌশিক শংকর দাশের ‘অচেনা মেঘের সন্ধানে’সহ অসংখ্য নাটক।

আরও পড়ুন :

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh