• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শাহরুখকে জায়গা ছেড়ে দিলেন আমির

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ জানুয়ারি ২০১৯, ১৭:০৮

ভারতীয় ইতিহাসের অন্যতম ব্যক্তির চরিত্রে অভিনয় করতে হবে। কেউ সে সুযোগ মিস করতে চায় না। অভিনয় করার কথা ছিল আমির খানের, তবে তিনি নিজেকে সেখানে উপযুক্ত মনে করেননি। জায়গা ছেড়ে দিলেন বন্ধুর জন্য। বন্ধুকে বললেন চরিত্রটির জন্য তুমি উপযুক্ত, তোমাকে বেশ মানাবে। এভাবেই বন্ধু শাহরুখের জন্য জায়গা ছেড়ে দিলেন আমির খান।

প্রথম ভারতীয় হিসেবে মহাকাশে গিয়েছিলেন ভারতীয় এয়ারফোর্সের সাবেক পাইলট রাকেশ শর্মা। চলতি বছরে তার বায়োপিক তৈরি হবার কথা। সেই বায়োপিকে রাকেশ শর্মার ভূমিকায় অভিনয় করার কথা ছিল আমির খানের। কিন্তু আমির খান সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। তার পরিবর্তে রাকেশের ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ খান।

সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমকে এসব তথ্য জানান শাহরুখ খান। একই সঙ্গে সাক্ষাৎকারে আমির খানকে ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ।

শাহরুখ খান বলেন, ‘ছবিটা করার জন্য আমির আমায় ফোন করেছিল। রাকেশ শর্মার ভূমিকায় আমায় খুব মানাবে বলেও জানায় সে। এ জন্য আমি আমিরকে ধন্যবাদ জানাই।’

রাকেশ শর্মার উপর তৈরি হওয়া বায়োপিকের নাম হতে পারে ‘সারে যাহা সে আচ্ছা’। শাহরুখ খানের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্মাতা রনি স্ক্রুওয়ালা। জানা গেছে, চলতি বছরেই শুরু হবে ছবির শুটিং।

গেলো বছরে শাহরুখের শেষ ছবি ‘জিরো’ ভক্তমনে খুব একটা সাড়া ফেলতে পারেনি। ভক্তরা নতুন চ্যালেঞ্জকে কতটুকু গুরুত্ব দেবেন তা সময়ই বলে দেবে।

আরো পড়ুন :

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
যে কারণে থানায় যেতে হলো আমির খানকে
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
X
Fresh