DMCA.com Protection Status
  • ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬

বিতর্কে মিমি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৪ জানুয়ারি ২০১৯, ১৩:৩৯ | আপডেট : ০৪ জানুয়ারি ২০১৯, ১৩:৪৯
ভারতীয় বাংলা ছবির অন্যতম জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। সব ধরণের ছবিতেই অভিনয় করতে দেখা গেছে তাকে। তবে বাণিজ্যিক ঘরানার চলচ্চিত্রের নায়িকা হিসেবেই পরিচিতি মিমির।

টালিউডের প্রথম সারির নায়কদের সঙ্গে যেমন জুটি হয়েছেন। আবারও নতুন শিল্পীদের সঙ্গে জুটি হয়েও সফল এই নায়িকা। এখন গোয়ায় ছুটি কাটাচ্ছেন মিমি চক্রবর্তী। সেখান থেকে একের পর এক খোলামেলা ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করছেন।

সম্প্রতি নীল বিকিনি পরে ছবি পোস্ট করেছেন মিমি। এরই মধ্যে ছবিটি ভাইরাল হয়ে গেছে। এর আগে খোলামেলা ছবি পোস্ট করলেও বিকিনি পরে ছবি পোস্ট করেননি নায়িকা।

ছবিটি প্রকাশের পর থেকেই মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে। কেউ মিমিকে সানি লিওনের সঙ্গে তুলনা করছেন। মিমির অন্ধ ভক্তদের কেউ আবার লিখেছেন, মিমি ছুটি কাটাতে গিয়েছেন। সেখানে  এমনটা করতেই পারেন। এটি নিয়ে বিতর্কের কি আছে?

তবে কোনও সমালোচনারই জবাব দেননি মিমি চক্রবর্তী। নীরবে ছুটি উপভোগ করছেন তিনি।

‘বাপি বাড়ি যা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন মিমি। ‘বোঝে না সে বোঝে না’ সিনেমায় অভিনয় করে রাতারাতি তারকা বনে যান তিনি।

এরপর ‘বাঙালি বাবু ইংলিশ মেম’, ‘যোদ্ধা-দ্য ওয়ারিয়র’, ‘শুধু তোমারি জন্য’, ‘গল্প হলেও সত্যি’, ‘খাদ’, ‘জামাই ৪২০’, ‘কাঠমান্ডু’, ‘কেলোর কীর্তি’, ‘গ্যাংস্টার’সহ আরও অনেক সিনেমায় অভিনয় করেছেন।

আরো পড়ুন : 

এম/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়