• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বলিউড অভিনেতা অনুপম খেরের বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ জানুয়ারি ২০১৯, ২১:৪৪

বলিউডের বর্ষীয়ান অভিনেতা অনুপম খের। বর্ষীয়ান এই অভিনেতা ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ সিনেমায় অভিনয়ের জন্য সমস্যায় পড়লেন। বর্ষীয়ান অভিনেতা অনুপম খের।

বুধবার তার বিরুদ্ধে বিহার আদালতে দায়ের হয়েছে অভিযোগ। অনুপম খের ছাড়া ছবির পরিচালক ও প্রযোজকের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, আইনজীবী সুধীর কুমার ওঝা মুজফ্ফরপুরে নিম্ন আদালতে মামলা দায়ের করেন। আদালত শুনানির দিন ধার্য করেছেন আগামী ৮ জানুয়ারি।

ওই আইনজীবীর অভিযোগ, অনুপম খের ও অক্ষয় খান্না যে চরিত্র দু’টিতে অভিনয় করেছেন, তা উচ্চপদস্থ নেতাদের ভাবমূর্তি নষ্ট করছে। ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং ও তার মিডিয়া উপদেষ্টা সঞ্জয় বারুর, দু’জনের চরিত্রই বিকৃত করে দেখানো হযেছে। এটা তাকে ও তার মতো আরও অনেককে মানসিকভাবে আঘাত করেছে বলে অভিযোগ আইনজীবী ওঝার। তিনি অভিযোগ তুলেছেন, সিনেমায় ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধীর ইমেজও নষ্ট করা হয়েছে।

ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের রাজনৈতিক জীবন অবলম্বনে সিনেমাটি নির্মিত হয়েছে। আগামী ১১ জানুয়ারি সিনেমা মুক্তি পাবে।

এম/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে রামমন্দির উদ্বোধনে আমন্ত্রণ পাননি দীপিকা
রাম মন্দিরের উদ্বোধন, ১০০ সিনেমার শুটিং বাতিল
X
Fresh