• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

‘যদি একদিন’ ছবির গান ‘লক্ষ্মীসোনা ’ (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ জানুয়ারি ২০১৯, ২১:৪১

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ও মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবির ‘লক্ষ্মীসোনা ’ গানের ভিডিও প্রকাশ হয়েছে। আজ বৃহস্পতিবার ৩ জানুয়ারি আরটিভি মিউজিক ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হয়।

গানে দেখা গেছে সঙ্গীত তারকা ও ছবিটির নায়ক তাহসান খান ও শিশু শিল্পী রাইসা। গানের ভিডিওতে বাবা-মেয়ের দারুণ এক রসায়ন তুলে ধরেছেন নির্মাতা।

গানটি নিয়ে রাজ নিজের ফেসবুক পোস্টে লিখেছেন, সবাই বলে আমার সিনেমার গানগুলো নাকি ভালো হয়। তবে আমি আমার লাইফে যতগুলো গান করিয়েছি সিনেমা বা নাটকের জন্য তার মধ্যে সবচেয়ে আমার ভালোলাগার গান ‘লক্ষ্মীসোনা ’! এই গানটি শুনলে সত্যিই বিশ্বাস হয় আমার সিনেমার গান ভালো হয়। তবে কথা দিচ্ছি গানের মতো ‘যদি একদিন’ সিনেমাটিও আপনাদের ভালো লাগবে।

আজ হৃদয় খানের জন্মদিন তাই আজকে গানটির ভিডিওটি রিলিজ দিলাম। গানের কথা লিখেছেন এস এ হক অলিক, সুর সংগীত ও কন্ঠ দিয়েছেন হৃদয় খান।

অডিও গানটি করার সময়কার একটি গল্প আছে সেটা অন্য একদিন বলবো, আজকে শুধু গানটি দেখা এবং শুনার পালা। সবার ভালো লাগবে আশা করি। বিশেষ করে বাবা মেয়ের তো ভালো লাগবেই!

‘যদি একদিন’ সিনেমায় অভিনয় করেছেন তাহসান খান, শ্রাবন্তী (কলকাতা), তাসকিন, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। আর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরীন শিখা রাইসা।

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh