• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আমার চার মাসের কোনও স্মৃতি নেই: জাহ্নবী কাপুর

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ জানুয়ারি ২০১৯, ১১:০৫

মন থেকে বলছি, আমি ঘোরের মধ্যে ছিলাম। আমি এখনও স্তম্ভিত। আমার আর কিছুই অবশিষ্ট নেই। আমার চার মাসের কোনও স্মৃতি নেই। মায়ের মৃত্যু নিয়ে স্মৃতিচারণা করার সময় সম্প্রতি ইন্ডিয়ার এক গণমাধ্যমকে বিশেষ সাক্ষাতকারে এ কথা বলেন শ্রীদেবির বড় মেয়ে জাহ্নবী কাপুর।

শ্রীদেবির মৃত্যুর পরে তার দুই মেয়ে জাহ্নবী কাপুর ও খুশি কাপুরের পাশে ছিল তাদের সৎ ভাই-বোন অর্জুন ও অনশুলা। সে সম্পর্কে জিজ্ঞেস করা হলে জাহ্নবী বলেন, ‘আপনি জানেন দিনের শেষে আমরা এক, আমাদের মধ্যে একই রক্ত আছে। আমার চার মাসের কোনও স্মৃতি মনে নেই, তবে মনে আছে একদিন আমরা হর্ষবর্ধন কাপুর ভাইয়ার রুমে বসে ছিলাম, সেই সময় অর্জুন ভাইয়া ও অনশুলা দিদি আসেন। সেই সময় বেশ ভালো লেগেছিল। তখন মনে করেছিলাম আমরা ভালো হতে পারবো।

গেল বছরের ফেব্রুয়ারিতে শ্রীদেবির মৃত্যু ভক্ত ও সিনেমাপ্রেমীদের স্তম্ভিত করেছিল। বলিউড তারকার অকাল প্রয়াণ মেনে নিতে পারেননি কেউ। তবে মায়ের মৃত্যুতে সবচেয়ে বেশি ভেঙে পড়ে তার দুই মেয়ে জাহ্নবী কাপুর ও খুশি কাপুর।

২০১৮ সালে ধড়ক চলচ্চিত্র দিয়ে জাহ্নবীর বলিউডে অভিষেক হয়। মায়ের চলে যাওয়া, নিজের বলিউডে অভিষেক ইত্যাদি বিষয় নিয়ে বছরের অনেকটা সময় আলোচনায় ছিলেন জাহ্নবী।

সম্প্রতি সৎ বোন অনশুলার জন্মদিনে ইন্সটাগ্রামে একটি আবেগঘন পোস্ট করেন জাহ্নবী। তিনি বেশ কয়েকটি ছবির সঙ্গে ক্যাপশনে লেখেন, ‘প্রত্যেকেরই কাছে তিনি বিশেষ। এই কারণে ভালোবাসা পাই, নিরপদ বোধ করি। ধন্যবাদ, আমার জন্য তুমি আছ। আমি তোমাকে কল্পনাতীত ভালোবাসি। শুভ জন্মদিন।

সূত্রঃ ইন্ডিয়া টুডে।

আরও পড়ুন :

জিএ/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল
জাহ্নবীর বিউটি স্পট দেখতে চান কে, জানালেন অভিনেত্রী (ভিডিও)
X
Fresh