• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সারার জানা-অজানা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ জানুয়ারি ২০১৯, ২১:৩৯

হালের সেনসেশনাল সারা আলী খান। রূপ তো আছেই। সঙ্গে অভিনয় প্রতিভার সাক্ষর রেখেছেন ভালোই। প্রথম ছবি ‘কেদারনাথ’র মাধ্যমে প্রশংসিত হন। এই অভিনেত্রীর ‘সিম্বা’ ছবিটিও ব্যবসা সফলতার পথে।

সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের কন্যার বলিউড মিশন দারুণভাবে শুরু হয়েছে। এই অভিনেত্রী সম্পর্কে বেশ কিছু তথ্য প্রকাশিত হয়েছে ভারতীয় একটি গণমাধ্যমে।

সারা জানান, তার একটি নকল ইনস্টাগ্রাম অ্যকাউন্ট রয়েছে। নকল বলতে, তিনি সেই অ্যাকাউন্টে নিজের নামে নেই। বিভিন্ন প্রিয় মডেলদেরও নাকি তিনি সেই অ্যাকাউন্ট থেকে ফলো করেন। তবে তিনি কী লাইক করছেন, তা কাউকে জানতে না দিতেই নিজের নামে সেই অ্যাকাউন্ট খোলেননি সারা।

নিউ ইয়র্কের কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পর্বের পড়াশোনা করছেন সারা। মেধাবী ছাত্রী হিসাবেই পরিচিত ছিলেন সাইফ কন্যা। সাইফ নিজেও খেয়াল রাখেন মেয়ের পড়াশোনার দিকে।

হালের এই ক্রেজ নিয়মিত জিমে যান। শুধু তাই নয়, ভাই ও বাবার সঙ্গে চুটিয়ে টেনিস খেলেই ঘাম ঝরান সারা।

জানেন কী সারার প্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অন্যদিকে প্রিয় অভিনেতার তালিকায় আছেন রণবীর সিং।

মাকে কথা দিয়েছিলেন ছবিতে বিকিনি পরবেন না। কিন্তু তার বিকিনি পরার এই ছবিটি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে সারার পাশে টিভি প্রযোজক বিকাশ গুপ্তকে দেখা যায়। বিকাশের সঙ্গে তার প্রেমের গুঞ্জন উঠেছিল। পরে অবশ্য অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়।

এম/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরি লিমিটেডের সমরাস্ত্র প্রদর্শনীতে অংশগ্রহণ
কাজে ব্যস্ত ছিল মা, পুকুরে ভাসছিল চার বছরের তাহসিন 
আইএমএফের হিসাবে দেশের রিজার্ভ কত, জানাল কেন্দ্রীয় ব্যাংক
এক চুমুতে আড়াই বছরের জেল!
X
Fresh