• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সোনালি বেন্দ্রের মন খারাপের বছর ২০১৮

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ জানুয়ারি ২০১৯, ২০:০৩

শরীরে বাসা বেঁধেছে ভয়ানক ক্যান্সার। এ খবর যখন জানতে পারলেন ততদিনে দ্বিতীয় স্তরে পৌঁছে গেছে রোগটি। বিষয়টি নিয়ে চিন্তিত ছিলেন বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। এরই মধ্যে একবার সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুর গুজব রটে যায়। এসব কারণে ২০১৮ সালের বছরটি ছিল সোনালি বেন্দ্রের মন খারাপের বছর। তবে তিনি এখন সুস্থতার পথে।

সম্প্রতি মুম্বাই ফিরেছেন সোনালি বেন্দ্রে। দীর্ঘদিন নিউ ইয়র্কে চিকিৎসার পর ফিরেছেন তিনি। তবে কেমোথেরাপি নেয়ার কারণে তার পছন্দের চুল কেটে ফেলতে হয়েছিল। সেই মন খারাপের মুহূর্ত ফিরে দেখলেন বছরের শেষ দিনে। চুল কাটার পূর্ব মুহূর্তে তোলা ছবি টুইটারে শেয়ার করেছেন তিনি।

তিনি লিখেছেন, ‘চুল কাটার আগে শেষবার ব্লো-ড্রাই করার ছবি। এখন আমার চুল ধীরে ধীরে ফিরে আসছে। সম্ভবত ২০১৯-এ আবার একটা ব্লো-ড্রাই করাতে পারব। দীর্ঘ সময়ের এই যাত্রা আমাকে অনেক কিছু শিখিয়েছে…।’

নিজের পরিবর্তনের ছবি বারবার শেয়ার করছেন সোনালি। বিভিন্ন স্থানে, পরিবার ও সন্তানের সঙ্গে আপলোড করা ছবিতে তাকে বেশ উচ্ছ্বসিত দেখা যাচ্ছে।

গত জুলাইতে সোনালি বেন্দ্রে নিউ ইয়র্ক থেকে টুইটে নিজের শরীরে বাসা বাধা ক্যানসারের খবর দেন। তিনি লেখেন, ‘সম্প্রতি আমি উচ্চ পর্যায়ের ক্যান্সারের চিকিৎসা নিচ্ছি, যেটা দ্বিতীয় পর্যায়ে চলে গেছে। যেখান থেকে সত্যি বলতে কেউ ফেরে না… আমার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা আমাকে ঘিরে রেখেছে। তারা আমাকে সর্বোচ্চ সমর্থন দিচ্ছে।’

মূলত সোনালি বেন্দ্রে একজন ভারতীয় মডেল, টেলিভিশন ব্যক্তিত্ব এবং অভিনেত্রী। তিনি রোমান্স, অ্যাকশন এবং কমেডি ধরনের পঞ্চাশটির অধিক হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেছেন। এছাড়াও বলিউড চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তিনি তামিল, তেলেগু, মারাঠি এবং কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেছেন।

জিএ/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh